kalerkantho

সোমবার । ১১ শ্রাবণ ১৪২৮। ২৬ জুলাই ২০২১। ১৫ জিলহজ ১৪৪২

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

৪ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সিরাজগঞ্জের তাড়াশ, ঝালকাঠির নলছিটি, গাইবান্ধার সাদুল্যাপুর, টাঙ্গাইলের মির্জাপুর, নওগাঁর বদলগাছী ও ধামইরহাট এবং টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছেন। এর মধ্যে তাড়াশে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেছে তিনজনের।

সিরাজগঞ্জ ও তাড়াশ প্রতিনিধি জানান, দুটি দুর্ঘটনাই ঘটে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে। প্রথম দুর্ঘটনা ঘটে গতকাল ভোর ৫টার দিকে; মহিষলুটি এলাকায়। সেখানে দাঁড়িয়ে থাকা একটি লেগুনা ও ট্রাককে আরেকটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে শামীম হোসেন ও সাদ্দাম হোসেন নামের দুই ব্যক্তি নিহত হন। অন্য দুর্ঘটনাটি ঘটে ভোর সাড়ে ৫টার দিকে; মান্নাননগরের ৮ নম্বর ব্রিজের কাছে। সেখানে একটি ট্রাকের সঙ্গে বিপরীতমুখী একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপারের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে তাঁর পরিচয় জানা যায়নি।

ঝালকাঠি প্রতিনিধি জানান, নলছিটিতে মেয়ের বাড়ি যাওয়ার পথে ট্রাকচাপায় সুফিয়া বেগম (৭০) নামের এক নারীর মৃত্যু হয়। গতকাল দুপরে ষাইটপাকিয়া এলাকায় ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কে এই ঘটনা ঘটে। সুফিয়া বেগম নলছিটি উপজেলার পাওতা গ্রামের আব্দুর রহমান হাওলাদারের স্ত্রী।

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, গতকাল দুপুরে দেওহাটা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রাইভেট কার ও মাইক্রোবাসের সংঘর্ষে আটজন আহত হয়। তাদের কুমুদিনী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের বেশির ভাগই গাইবান্দার মণ্ডলহাট এলাকার বাসিন্দা।

গাইবান্ধা প্রতিনিধি জানান, সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট এলাকায় বাসের ধাক্কায় আফিন বাবু (৪) নামের এক শিশুর মৃত্যু হয়।