kalerkantho

মঙ্গলবার । ৩ কার্তিক ১৪২৮। ১৯ অক্টোবর ২০২১। ১১ রবিউল আউয়াল ১৪৪৩

পরিবারের চারজন ট্রাকচাপায় নিহত

বিভিন্ন স্থানে আরো নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

৩ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পরিবারের চারজন ট্রাকচাপায় নিহত

ময়মনসিংহের ভালুকায় গতকাল ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি ট্রাক আরেকটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে সড়ক বিভাজকের ওপর উঠে যায়। তবে কেউ হতাহত হয়নি। ছবি : কালের কণ্ঠ

সিলেটে ট্রাকচাপায় প্রাণ হারাতে হলো একই পরিবারের চারজনের। এই চারজনের মধ্যে দুই শিশুসহ মা ও ননদের মৃত্যু হয়েছে। গতকাল রবিবারের এই দুর্ঘটনায় নিহত হয়েছে মোট পাঁচজন। তারা প্রত্যেকেই ছিল সিএনজি অটোরিকশার যাত্রী। তা ছাড়া গতকাল রবিবার দেশের আরো পাঁচ জেলায় সড়কে প্রাণ হারিয়েছেন আরো পাঁচজন। বিস্তারিত কালের কণ্ঠ’র স্থানীয় প্রতিনিধিদের পাঠানো সংবাদে—

সিলেট : গতকাল সিলেট-তামাবিল সড়কের জৈন্তাপুরে ট্রাকচাপায় একই পরিবারের চারজন ঘটনাস্থলেই নিহত হয়। নিহতরা হলো উপজেলার রূপচেং গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী সাদিয়া বেগম (৪০), সাত বছর বয়সী শিশু ফাবিয়া, চার মাস বয়সী শিশু শাহাদত হোসেনত ও ননদ হাবিবুন্নেছা (৩৩)। অন্যদিকে আহত অবস্থায় সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে মৃত্যু হয় অটোরিকশাচালক একই এলাকার পাখিবিল গ্রামের হোসেন আহমদের (৩৫)। জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রাখা হয়েছে। ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।

ভোলা : বোরহানউদ্দিন থানার এক নারী এএসআই আকলিমা বেগম মোটরসাইকেলে করে ফেরার পথে গতকাল জেলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজারে ট্রাকের ধাক্কায় নিহত হন।

দিনাজপুর : গতকাল দিনাজপুরের ঘোড়াঘাটের রঘুনাথপুর কানাগাড়ী গ্রিন অটো রাইসমিলের সামনে ফেনসিডিলবাহী একটি পিকআপ ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে সফিকুল ইসলাম (৩৫) নামের এক ভ্যানচালক নিহত হন। সাইফুল নবাবগঞ্জ উপজেলার ৮ নম্বর মামুদপুর ইউনিয়নের মোহাম্মদ আলী সুরুজের ছেলে। পিকআপটি থেকে পুলিশ ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

ময়মনসিংহ : গতকাল ময়মনসিংহের ভালুকার হাজারীবাজার এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে পিকআপচাপায় শ্রীমতী লক্ষ্মী রানী (৪০) নামের এক নারী নিহত হন। তিনি উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের গাদুমিয়া এলাকার স্বদেবের স্ত্রী। 

বগুড়া : গতকাল দুপুরে বগুড়ার শেরপুরের খানপুর ইউনিয়নের শালফা গ্রামের শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কে ধান মাড়াই মেশিনের নিচে চাপা পড়ে চালক মাসুদ আলম (৩৮) নামের এক ব্যক্তি নিহত হন। মাসুদ একই ইউনিয়নের শালফা দক্ষিণপাড়া গ্রামের ময়নাল মণ্ডলের ছেলে।

লক্ষ্মীপুর : গতকাল সন্ধ্যায় লক্ষ্মীপুরের রায়পুরের চরমোহনা ইউনিয়নের কাজির মাদরাসা এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় আরেফিন রাজু (২৩) নামের এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। আরেফিন একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও কৃষক আনোয়ার উল্যার ছেলে।



সাতদিনের সেরা