kalerkantho

বৃহস্পতিবার । ২১ শ্রাবণ ১৪২৮। ৫ আগস্ট ২০২১। ২৫ জিলহজ ১৪৪২

রেড ক্রিসেন্টের নতুন চেয়ারম্যান মে. জে. (অব.) আবদুল ওয়াহ্হাব

নিজস্ব প্রতিবেদক   

১ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মেজর জেনারেল (অব.) এ টি এম আবদুল ওয়াহ্হাব। মাগুরা-১ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল ওয়াহ্হাব তিন বছরের জন্য এ পদে নিয়োগ পান।

রাষ্ট্রপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি আদেশ, ১৯৭৩ (রাষ্ট্রপতির ১৯৭৩ সালের ২ নম্বর আদেশ-এর ১০(১) আর্টিকেল-এ বর্ণিত ক্ষমতাবলে তাঁকে তিন বছর মেয়াদে এ নিয়োগ দিয়েছেন। গত ৭ এপ্রিল সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদারের মেয়াদ শেষ হওয়ায় পদটি শূন্য হয়।

এ ছাড়া সোসাইটির বর্তমান ম্যানেজিং বোর্ড ভেঙে তিন মাসের জন্য অ্যাডহক ম্যানেজিং বোর্ড গঠন করা হয়েছে। এতে ভাইস চেয়ারম্যান, ট্রেজারার ও ১২ সদস্যসহ মোট ১৪ জন রয়েছেন। বোর্ডের সদস্যরা হলেন—ভাইস চেয়ারম্যান নুর-উর-রহমান, ট্রেজারার এম এ ছালাম এবং ম্যানেজিং বোর্ড সদস্য সালাহ্ উদ্দিন আহমদ, বেগম আরমা দত্ত, অধ্যাপক খান মো. আবুল কালাম আজাদ, ডা. রোকেয়া সুলতানা, মফিজুর রহমান বাবুল, মনজুরুল ইসলাম, রাজিয়া সুলতানা লুনা, ডা. মো. মোশারফ হোসেন, চৌধুরী সরোয়ার জাহান, মো. সেকান্দার আলী, প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া ও মো. আব্দুল জলিল।



সাতদিনের সেরা