kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

‘চাকরিচ্যুত করায়’ ছুরিকাঘাতে কর্মকর্তাকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা   

১ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লায় অনিয়মের অভিযোগে চাকরি থেকে অব্যাহতি দেওয়ায় ইপিজেডের একটি বিদেশি কম্পানির কর্মকর্তাকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার বিকেলে ইপিজেড গেটসংলগ্ন রোসা ও স্বপ্ন সুপারশপের সামনে এ ঘটনা ঘটে।

নিহত খায়রুল বাসার সুমন (৩২) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মোহাম্মদ মমিন মাস্টারের ছেলে। তিনি কুমিল্লা ইপিজেডে চীনা কম্পানি ‘সিং সাং সু’তে এইচআর অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে ইপিজেড থেকে বাড়ি ফেরার পথে সুমনকে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়।

সুমনের চাচাতো ভাই আলামিন বলেন, ‘সুমনের সঙ্গে কারো শত্রুতা নেই। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছে, আমরা এখনো বলতে পারছি না। তবে তার সহকর্মীদের কাছ থেকে জানতে পেরেছি, তার কম্পানিতে অনিয়মের অভিযোগে এক ব্যক্তিকে চাকরি থেকে অব্যাহত দেওয়া হয়। ওই ব্যক্তি ক্ষোভে সুমনকে ছুরিকাঘাত করে। সুমনের লাশ নিয়ে আমরা মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছি।’

সদর দক্ষিণ থানার তদন্ত কর্মকর্তা অমল কৃষ্ণ ধর বলেন, ‘কে বা কারা কী কারণে তাঁকে (সুমন) ছুরিকাঘাত করেছে তা নিয়ে আমরা তদন্ত করছি। পরিবার এখনো অভিযোগ দায়ের করেনি। মরদেহ মেডিক্যালের মর্গে রয়েছে।’