kalerkantho

শনিবার । ৩১ আশ্বিন ১৪২৮। ১৬ অক্টোবর ২০২১। ৮ রবিউল আউয়াল ১৪৪৩

যুবলীগ নেতার বাড়িতে গুলি

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের সাতকানিয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মিজানুর রহমান নামে এক যুবলীগ নেতার বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে মিজানুরের মা-বাবাসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। আহতরা হলেন মাহাবুবুল আলম (৬০), মমতাজ বেগম (৫০) ও মো. ঈসমাইল (২৯)।

গত বৃহস্পতিবার গভীর রাতে এওচিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুরের বাড়িতে এ হামলা হয়। এ ঘটনায় গতকাল শুক্রবার তাহসিন আরাফাত জিহান (২০) নামের একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এওচিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক ও চট্টগ্রামের বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মো. আবু ছালেহর মধ্যে অনেক দিন ধরে বিরোধ চলছে। এর জেরে গত বুধবার মানিকের অনুসারীরা ছালেহর অনুসারী মিজানুরকে মারতে গিয়ে তাঁকে না পেয়ে তাঁর ভাই রেজাউল করিমকে মারধর করে। মিজানুর এ ঘটনায় মানিকের অনুসারী কয়েকজনের বাড়িতে গিয়ে হুমকি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মানিকের অনুসারীরা বৃহস্পতিবার রাতে তাঁর বাড়িতে গিয়ে এলোপাতাড়ি গুলি চালায়। এতে মিজানের বাবা মাহাবুবুল আলম, মা মমতাজ বেগম ও চাচাতো ভাই মো. ঈসমাইল গুলিবিদ্ধ হন। আহতদের উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।



সাতদিনের সেরা