kalerkantho

বৃহস্পতিবার । ৩ আষাঢ় ১৪২৮। ১৭ জুন ২০২১। ৫ জিলকদ ১৪৪২

চট্টগ্রামে করোনা

জেলা প্রশাসনের ত্রাণ পেল ৪০০ প্রতিবন্ধী ব্যক্তি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৩ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম জেলা প্রশাসনের উদ্যোগে ৪০০ অসচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিকে ত্রাণসামগ্রী দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী এই ত্রাণসামগ্রী দুস্থদের মধ্যে বিতরণের জন্য পাঠিয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে কাজেম আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই ত্রাণসামগ্রী বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আ স ম জামশেদ খোন্দকার। ত্রাণসামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল আট কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি ছোলা, দুই কেজি আলু, এক কেজি চিনি ও একটি সাবান।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. শহীদুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন, আশরাফুল হাসান, মাসুদ রানা, জেলা ত্রাণ কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, ‘করোনা পরিস্থিতিতে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশাপাশি অসচ্ছল প্রতিবন্ধীরাও সরকারি ত্রাণ পাওয়া থেকে বঞ্চিত হবে না। কর্মহারা বা কষ্টে আছে এমন প্রত্যেককে ত্রাণের আওতায় আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন। আমরা চাই, এই পরিস্থিতিতে কেউ অনাহারে ও কষ্টে থাকবে না। নিম্নবিত্ত ও মধ্যবিত্তদের মধ্যে যাঁরা প্রকাশ্যে সাহায্য নিতে লজ্জাবোধ করে সাহায্য চেয়ে আমাদের কাছে টেলিফোন ও এসএমএস করছেন, তাঁদের বাসাবাড়িতে গিয়ে উপহারসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।’



সাতদিনের সেরা