kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

নকল কিট বিক্রি

তিন প্রতিষ্ঠানের ৯ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   

১৭ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনা, ক্যান্সার, এইডস ও জন্ডিসের মতো বড় বড় রোগ শনাক্তের কিট, রি-এজেন্টের নতুন করে মেয়াদ বাড়ানো ও নকল কিট বিক্রির অভিযোগে তিন প্রতিষ্ঠানের ৯ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার সকাল পর্যন্ত বায়োল্যাব ইন্টারন্যাশনাল, এক্সন টেকনোলজিস্ট ও হাইটেক হেলথ কেয়ার লিমিটেড নামের প্রতিষ্ঠানগুলোতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন বায়োল্যাব ইন্টারন্যাশনাল লিমিটেডের স্বত্বাধিকারী মো. শামীম মোল্লা (৪০), ব্যবস্থাপক মো. শহীদুল আলম (৪২), প্রধান প্রকৌশলী আবদুল্লাহ আল বাকী ছাব্বির (২৪), অফিস সহকারী মো. জিয়াউর রহমান (৩৫), হিসাবরক্ষক মো. সুমন (৩৫), অফিস ক্লার্ক ও মার্কেটিং অফিসার জাহিদুল আমিন পুলক (২৭), সার্ভিস ইঞ্জিনিয়ার মো. সোহেল রানা (২৮), এক্সন টেকনোলজিস্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের এমডি মো. মাহমুদুল হাসান (৪০), হাইটেক হেলথ কেয়ার লিমিটেডের এমডি এস এম মোস্তফা কামাল (৪৮)।

গতকাল র‌্যাব-২-এর বছিলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-২-এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল ইমরান উল্লাহ সরকার জানান, ‘চক্রটি ২০১০ সাল থেকে একাধিক প্রতিষ্ঠানের নামে বিদেশ থেকে বিভিন্ন রোগের কিট এনে তা টেম্পারিং করে মেয়াদ বাড়াত।