kalerkantho

শুক্রবার । ৯ আশ্বিন ১৪২৮। ২৪ সেপ্টেম্বর ২০২১। ১৬ সফর ১৪৪৩

বারহাট্টা-শরীয়তপুরে দুই যুবলীগ নেতা খুন

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নেত্রকোনার বারহাট্টায় ধারালো অস্ত্রের আঘাতে এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত ইউপি সদস্যের নাম রুবেল মিয়া (৪০)। তিনি আসমা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি ছিলেন। অন্যদিকে শরীয়তপুরের শৌলপাড়া ইউনিয়নে দাদন খলিফা নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। দাদন খলিফা শৌলপাড়া ইউনিয়ন যুবলীগের শ্রমবিষয়ক সম্পাদক ছিলেন।

বারহাট্টা (নেত্রকোনা) প্রতিনিধি জানান, নিহত রুবেল মিয়া (৪০) ছোটকৈলাটী গ্রামের শামছুদ্দিনের ছেলে। নিহতের বোন জোছনা (৩৫) জানান, রুবেলের সঙ্গে জমি নিয়ে চাচাতো ভাই কাইয়ুম (৩৫), কাদির (৫০) ও শাহজাহানের (৬০) বিরোধ চলছিল। তাঁরা রুবেলের নামে অনেক মামলা করেছেন। মামলার রায় রুবেলের পক্ষে এলেও তাঁরা জমির দাবি ছাড়েননি। সর্বশেষ গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁরা রুবেলকে হত্যার হুমকি দেন। কয়েক ঘণ্টা পর রুবেল স্থানীয় বাজার থেকে বাড়ি ফেরার পথে হামলার শিকার হন।

শরীয়তপুর প্রতিনিধি জানান, নিহত দাদন খলিফা শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর খলিফাকান্দি গ্রামের সেকেন্দার খলিফার ছেলে। তিনি মালয়েশিয়া থাকতেন। দেড় মাস আগে দেশে ফিরেছেন। নিহতর স্বজনরা জানান, আধিপত্য নিয়ে প্রতিবেশী ইদ্রিস খান, শাহজাহান খান ও তাঁদের অনুসারীদের সঙ্গে সেকান্দার খলিফাদের বিরোধ রয়েছে। বৃহস্পতিবার তারাবির নামাজ পড়ে দাদন বাড়ি ফিরছিলেন। ওই সময় প্রতিপক্ষের লোকজন হামলা চালায়।



সাতদিনের সেরা