kalerkantho

বৃহস্পতিবার । ৩ আষাঢ় ১৪২৮। ১৭ জুন ২০২১। ৫ জিলকদ ১৪৪২

শোক

১৬ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী

মাগুরা সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী (৭৬) গত মঙ্গলবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জেলার পিটিআই স্কুল মাঠে জানাজা শেষে বুধবার দুপুরে শহরের ভায়না পৌর কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়। মাগুরা প্রতিনিধি।

মনিরুজ্জামান খান বুলবুল

টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান বুলবুল (৬০) করোনা আক্রান্ত হয়ে বুধবার রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জেলার কেন্দ্রীয় গোরস্তান জামে মসজিদে জানাজা শেষে ওই দিনই তাঁকে দাফন করা হয়। টাঙ্গাইল প্রতিনিধি।

আব্দুর রশিদ সরকার

নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ সরকার (৭৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দুই দফা জানাজা শেষে বুধবার উপজেলার হাতিখানা কবরস্থানে তাঁকে দাফন করা  হয়। সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি।

কবিরাজ হোসেন মোল্লা

দক্ষিণাঞ্চলের বিশিষ্ট আয়ুর্বেদিক চিকিৎসক কবিরাজ হোসেন মোল্লা (৯৭) বুধবার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বাড়ি উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের দক্ষিণ কালিহাতা গ্রামে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে তাঁকে। আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি।



সাতদিনের সেরা