kalerkantho

বৃহস্পতিবার । ৩ আষাঢ় ১৪২৮। ১৭ জুন ২০২১। ৫ জিলকদ ১৪৪২

সংক্ষিপ্ত

প্রতিবন্ধী ছাত্ররা পেল মাস্ক

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৬ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



প্রতিবন্ধী ছাত্ররা পেল মাস্ক

করোনা সংক্রমণরোধে বগুড়ায় দৃষ্টিপ্রতিবন্ধী ছাত্রদের মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারের পাশাপাশি খাবার দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। রমজান মাস শুরুর আগে গত মঙ্গলবার শহরের বনানীতে সমন্ব্বিত দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম বিদ্যালয়ে শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি লিমন বাসারের উদ্যোগে এসব বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন শুভসংঘের প্রতিষ্ঠাকালীন সদস্য ঠাণ্ডা আজাদ, শুভসংঘ জেলা শাখার সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, শুভসংঘের বন্ধু আশফাকুর রহমান চন্দন, শিক্ষক রাশেদুল হাসান, রাসেল প্রমুখ।

বিয়ানীবাজারে কমিটি পুনর্গঠন : বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি জানান, সিলেটের বিয়ানীবাজার উপজেলায় শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার সাবেক কমিটিকে বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়। এতে সর্বসম্মতিক্রমে ক্রীড়া সংগঠক মারুফ আহমদকে সভাপতি এবং সাংবাদিক ইমাম হাসনাত সাজুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৩৫ সদস্যের  কার্যনির্বাহী কমিটি এবং একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

ফুলপুরে কমিটি : ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের ফুলপুরে শুভসংঘের উপজেলা কমিটি করা হয়েছে। গত সোমবার গঠিত কমিটিতে কবি ও সাহিত্যিক আশরাফ উদ্দিনকে সভাপতি এবং জিয়াউর রহমান পান্নাকে সাধারণ সম্পাদক করা হয়।



সাতদিনের সেরা