kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

করোনা সচেতনতা কার্যক্রম শুরু বিএনপিএসের

নিজস্ব প্রতিবেদক   

১৪ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনা মহামারি মোকাবেলায় মাস্ক বিতরণসহ সচেতনতামূলক কার্যক্রম শুরু করেছে বাংলাদেশ নারী প্রগতি সংঘ (বিএনপিএস)। বিএনপিএসের ঢাকা কেন্দ্রের (পশ্চিম) উদ্যোগে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সরকার ঘোষিত লকডাউনে বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে ঘোরাঘুরি না করার অনুরোধ জানিয়ে প্রচারণা চালানো হচ্ছে।

গতকাল মঙ্গলবার দুপুরে রাজধানীর রায়েরবাজার কমিউনিটি ক্লিনিক চত্বর থেকে এই কার্যক্রম শুরু হয়। বিএনপিএসের ঢাকা কেন্দ্রের (পশ্চিম) অফিস ইনচার্জ মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রায়েরবাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহেরুন নেছা, সাংবাদিক নিখিল চন্দ্র ভদ্র, নাগরিক সমাজের প্রতিনিধি মো. আলম আকন্দ, হারুন আর রশিদ, শাখাওয়াত হোসেন পলাশ ও আলমগীর হোসেন, নারী নেত্রী গোলসান আরা, ইয়ুথ সদস্য মোহিন ইসলাম সোহেল, উন্নয়ন কর্মী আফরোজা আক্তার পাখি, উম্মে কুলসুম তানহা, শাওন ইসলাম, ইলিয়াস সানি, মো. সাব্বির হোসেন, নাসরীন আক্তার উর্মী, কেয়া আক্তার, রিয়া আক্তার, করিমুননেছা আকন্দ ও মাহমুদা আকন্দ।

এ সময় বক্তারা বলেন, করোনাভাইরাস সারা বিশ্বে মহামারি পরিস্থিতি তৈরি করেছে। বাংলাদেশও তার বাইরে নয়। করোনাভাইরাস সংক্রমণ ও মৃত্যু প্রতিনিয়ত বাড়ছে। সরকারের একার পক্ষে এই পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব নয়। তাই এ বিষয়ে সবাইকে সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এই পরিস্থিতিতে কর্মহীন মানুষের সহায়তায় ও জনসচেতনতা বাড়ানোর কাজে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তাঁরা।



সাতদিনের সেরা