kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

কুমিল্লায় ট্রাকচাপায় একই পরিবারের তিনজন নিহত

পৃথক দুর্ঘটনায় চারজনের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

১৪ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। এদিকে পৃথক সড়ক দুর্ঘটনায় ঢাকার সাভার, বরগুনার বেতাগী ও সিরাজগঞ্জের কামারখন্দে মৃত্যু হয়েছে চারজনের।

নিজস্ব প্রতিবেদক (কুমিল্লা) জানান, দুর্ঘটনাটি ঘটে গতকাল চিওড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে। নিহতরা সিএনজি অটোরিকশার যাত্রী। তাঁরা হলেন নাঙ্গলকোট উপজেলার সিজিয়ারা গ্রামের মো. হানিফ, তাঁর মেয়ে ও চৌদ্দগ্রামের জগন্নাথদীঘি ইউনিয়নের হাটবাইর গ্রামের কবির হাসেনের স্ত্রী মেরি বেগম এবং মেরির মেয়ে মেহজাবিন। স্থানীয়রা জানায়, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই সিএনজিসহ আরো তিনটি অটোরিকশাকে চাপা দেয়।

নিজস্ব প্রতিবেদক (সাভার) জানান, থেমে থাকা একটি ট্রাকের পেছনে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খায়। এতে নিহত হন দুজন। তাঁরা হলেন ঢাকার দোহার থানার ফেরদৌস আলমের স্ত্রী পুতুল বেগম (২৮) এবং ব্রাহ্মণবাড়িয়ার নাছিরনগর উপজেলার ঠাণ্ডা পশ্চিমপাড়ার জামাল খাঁ (৩২)।

বেতাগী (বরগুনা) প্রতিনিধি জানান, ট্রলি ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হন। গত সোমবার বিবিচিনি ইউনিয়নে এই দুর্ঘটনা ঘটে। নিহত গোলভানু বেগম (৫০) বাকেরগঞ্জ উপজেলার মহেশপুর এলাকার মোকলেস তালুকদারের স্ত্রী।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, কামারখন্দ উপজেলার বালুকোল এলাকায় ট্রাকচাপায় মো. সুজন আলী শেখ (২৮) নামের এক অটোরিকশার চালক নিহত হয়েছেন।



সাতদিনের সেরা