kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

১২ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ নিহত হয়েছেন পাঁচজন। গতকাল রবিবার চার জেলায় এ দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে :

ময়মনসিংহ : গতকাল রবিবার ময়মনসিংহের নান্দাইলের চণ্ডীপাশায় ট্রাক উল্টে ট্রাকচালক নিহত হন। ট্রাকটি বালু নিয়ে নেত্রকোনার দুর্গাপুর উপজেলা থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল। ট্রাকটির হেলপার এমরান জানান, চালক আজহারুল ইসলাম (২৮) ঘুমিয়ে পড়লে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং উল্টে যায়।

অন্যদিকে গফরগাঁওয়ে কাদাযুক্ত রাস্তায় নিচ থেকে ওপরে ওঠার সময় লরি উল্টে লরিচালক নাঈম হোসেন (২০) নিহত হন। নাঈম উপজেলার সৈয়দপাড়া গ্রামের শামছুল হকের ছেলে।

ঢাকা : গতকাল ঢাকার কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের কাকালিয়া এলাকায় কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ আন্ত সড়কে পিকআপ ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে অটোরিকশাযাত্রী মাহফুজা খাতুন (৪৯) নামে এক নারী নিহত হন। মাহফুজা ঢাকার মাতুয়াইল থেকে দোহারের জয়পাড়া এলাকার বিলাশপুর গ্রামে যাচ্ছিলেন।

বাগেরহাট : খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাটের লখপুর এলাকায় গতকাল ট্রাকের ধাক্কায় ভ্যানচালক বেলাল মোল্লা (৩০) নিহত হন। কাটাখালী হাইওয়ে থানার ওসি আবু হোসেন জানান, বেলাল মোরেলগঞ্জের কালাম মোল্লার ছেলে। ট্রাকচালক মোরেলগঞ্জের শেখপাড়া গ্রামের রুবেল খানকে (২৬) আটক করা হয়েছে।

সাতক্ষীরা : গতকাল শ্যামনগরের ভূরুলিয়া গ্রামে সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মাহাবুব শেখ (২৫) নামে এক ভ্যানচালক নিহত হন। মাহাবুব উত্তর ফুলবাড়িয়া গ্রামের মোমিন শেখের ছেলে।