kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

রাজধানীতে ইয়াবা-গাঁজাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক   

১১ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পৃথক অভিযানে পাঁচ মাদক কারবারিকে আটক করা হয়েছে। ইয়াবা,  গাঁজাসহ তাঁদের র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) আটক করেন। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

গতকাল শনিবার ভোর সাড়ে ৪টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত যাত্রাবাড়ীর দক্ষিণ কাজলা বিশ্বরোডে পৃথক অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন নুরুল আলম (৫২), জসিম উদ্দিন আহম্মেদ (৩৫), মো. হেলাল (২৭), শাহ জালাল (২২) ও রাজিব তালুকদার (২৯)। তাঁদের কাছ থেকে ছয় হাজার ২৫০ পিস ইয়াবা ও ২০ কেজি গাঁজা জব্দ করা হয়।

এ বিষয়ে র‌্যাব-২-এর অপারেশন অফিসার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, যাত্রাবাড়ীর দক্ষিণ কাজলা এলাকার মহাসড়কে চেকপোস্ট বসিয়ে নুরুল আলম ও জসিম উদ্দিনকে আটক করা হয়। তাঁদের দেহ তল্লাশি করে ছয় হাজার ২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। অন্য এক অভিযানে একটি কাভার্ড ভ্যানকে থামার সংকেত দেওয়া হয়। এ সময় ভ্যানে থাকা হেলাল, শাহ জালাল ও রাজিব পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাঁদের আটক করা হয়। এ সময় কাভার্ড ভ্যান থেকে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।