kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

শোক

১০ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অধ্যাপক মুহম্মদ মহসীন

উত্তরবঙ্গের পত্রিকা দৈনিক উত্তরার সম্পাদক ও দিনাজপুর কেবিএম কলেজের অধ্যাপক মুহম্মদ মহসীন (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার সকালে তিনি মারা যান। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে। দিনাজপুর প্রতিনিধি।

আব্দুল বারী সরদার

ঈশ্বরদী উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল বারী সরদার (৭৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার রাতে ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামের নিজ বাড়িতে তিনি মারা যান। গতকাল শুক্রবার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি।

বেগম নুরজাহান হোসেন

রাজবাড়ীর লন্ডনপ্রবাসী ডা. আবুল হোসেনের স্ত্রী বেগম নুরজাহান হোসেন (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার ভোরে ইংল্যান্ডের কুইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আগামী সোমবার জানাজা শেষে ইংল্যান্ডের এক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে। রাজবাড়ী প্রতিনিধি।

আবুল হাশেম

সাবেক এমএনএ ও একুশে পদকপ্রাপ্ত আবুল হাশেম (৯৯) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর বনানীর নিজ বাসায় তিনি মারা যান। তিনি দুই ছেলে, ১০ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।



সাতদিনের সেরা