kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

সোনারগাঁয়ে আওয়ামী লীগ প্রতিনিধিদল

হেফাজতকে দাঁতভাঙা জবাব দিতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৮ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ‘যারা ধর্মের নামে তাণ্ডব চালায় তাদের আর বরদাশত করা হবে না। আঘাতের পাল্টা আঘাত করা হবে।’ হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতকর্মীদের চালানো তাণ্ডবে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শনকালে তিনি এ কথা বলেন। গতকাল  হানিফের নেতৃত্বে আওয়ামী লীগের প্রতিনিধিদল সোনারগাঁয়ে হেফাজতকর্মীদের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রিসোর্ট, স্থানীয় আওয়ামী লীগ কার্যালয় এবং আক্রান্ত ছাত্রলীগ-যুবলীগ নেতার ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করে।

মাহবুবউল আলম হানিফ এ সময় অভিযোগ করেন, গত শনিবার মামুনুল হকের সমর্থকদের সঙ্গে  বিএনপি ও জামায়াতও জড়িত ছিল। এ সময় তিনি হেফাজতকে দাঁতভাঙ্গা জবাব দিতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ দেন। তিনি আরো বলেন, ‘যারা ধর্মের নামে অরাজকতা করে তাদের হাত থেকে ধর্মকে রক্ষা করতে হবে।’

তিনি আরো বলেন, হামলাকারীদের প্রত্যেকের তালিকা করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। তালিকা করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।

প্রতিনিধিদলে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, দপ্তর সম্পাদক দিলীপ বড়ুয়া, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, সংসদ সদস্য শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবু।



সাতদিনের সেরা