kalerkantho

বুধবার । ১৩ শ্রাবণ ১৪২৮। ২৮ জুলাই ২০২১। ১৭ জিলহজ ১৪৪২

কিশোরগঞ্জে পুলিশ পরিচয়ে ছিনতাই মোটরবাইক

নিজস্ব প্রতিবেদক, হাওরাঞ্চল   

৭ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউনের প্রথম দিন সোমবার সন্ধ্যার পর কিশোরগঞ্জের কটিয়াদী-বাজিতপুর সড়কে পুলিশের পরিচয় দিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। অস্ত্রের মুখে জিম্মি করে বাজিতপুরের পিরিজপুর বাজারের মুদি কারবারি পিয়াল মোদকের একটি অ্যাপাচি-আরটিআর-৪ভি ১৬০সিসি মোটরসাইকেল তিন ছিনতাইকারী ছিনিয়ে নেয়। এ ঘটনায় গতকাল মঙ্গলবার বাজিতপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ভুক্তভোগীর সঙ্গে কথা বলে জানা গেছে, পিয়াল মোদকের মোটরসাইকেলটি নিয়ে তাঁর বন্ধু কাউসার আহমেদসহ তিনজন সরারচর বাজারে আসেন। এ সময় ছিনতাইকারীর দল তাদের পিছু নিয়ে কাউসারের নামটি জেনে যায়। কাজ শেষে আবার তারা পিরিজপুর বাজারে ফেরার পথে গোলাইলমারা এলাকায় দাঁড়িয়ে থাকা ওই তিন ছিনতাইকারী কাউসারের নাম ধরে ডাক দেয়। পরে চালক শুভ্র গাড়ি থামান।

কাউসার ও গাড়ির মালিক পিয়াল কালের কণ্ঠকে জানান, এর পরপরই তিনজন হেলমেটপরা যুবক এগিয়ে এসে নিজেদের ‘পুলিশের লোক’ বলে পরিচয় দেয়, এমনকি ভুয়া আইডি কার্ডও দেখায়! এদের তিনজনের কাছেই একটি করে পিস্তল ও হাতকড়া ছিলো। ওদের একজন প্রশ্ন ছোড়ে, ‘তোরা মাস্ক পরিসনি কেন?’ এরপরই বলে, ‘গাড়ি নিয়ে থানায় চল।’ শুভ্র পিরিজপুর ফাঁড়ির এক অফিসারকে ফোন করার সুযোগ চাইলে সুযোগ না দিয়ে তাকে তিনজন মিলে মারতে থাকে। এফাঁকে একজন মোটরসাইকেলে চড়ে বসে ‘আমাদের সঙ্গে চলেন’ বলেই গাড়ি নিয়ে চম্পট দেয়। একই সময় বাকি দুই ছিনতাইকারীও আরেকটি পালসার মোটরবাইকে চড়ে উধাও হয়।

এলাকাবাসী জানায়, করোনায় দ্বিতীয়দফা লকডাউনের সুযোগে এ অঞ্চলের অপরাধীরা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। ছিনতাইকারীরা বিশেষ করে কিশোরগঞ্জ-ভৈরব ও কটিয়াদী-বাজিতপুর, বাজিতপুর-আগরপুর-কুলিয়ারচর সড়কসহ বিভিন্ন সড়কে সক্রিয় হয়ে উঠেছে।