kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

কালের কণ্ঠ ডেস্ক   

৫ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ছয়জন। গতকাল রবিবার দেশের চার জেলায় এসব ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবরে—

কুমিল্লা : গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে কুমিল্লা সদর উপজেলার পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড়ে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে তিন অটোরিকশাযাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হয় অটোরিকশার চালকসহ চারজন। নিহতরা হলেন ডুমুরিয়া চানপুর এলাকার হেলাল মিয়া (৬০), মতিন মিয়া (৬৫) ও আব্দুল কাদের (৭০)।

মুন্সীগঞ্জ : গতকাল সকাল ৮টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদিখানের তুলশীখালী ব্রিজের ঢালে ঢাকা-নবাবগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত হয়েছেন সিএনজিচালকসহ দুজন। চালকের নাম উজ্জল। তিনি কেরানীগঞ্জ উপজেলার মোঘারচর গ্রামের ফকির চানের ছেলে। তবে অন্যজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। ঘটনায় আহত হয়েছেন চারজন। 

খাগড়াছড়ি : গতকাল খাগড়াছড়ির পানছড়ি উপজেলায় ফাতেমানগর গুচ্ছগ্রাম এলাকায় বেকারির মাল বহনকারী একটি অটোরিকশা উল্টে ঘটনাস্থলেই আসিব (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। আসিব দমদম গ্রামের মো. বাবুলের ছেলে। অটোরিকশাটি চালাচ্ছিল মোমিনুল হক নামের ১৪ বছর বয়সী এক কিশোর। আসিব তার সহযোগী ছিল।

টাঙ্গাইল : গতকাল সকাল সাড়ে ১১টার দিকে টাঙ্গাইল যাওয়ার পথে মির্জাপুর উপজেলার সদরের পোষ্টকামুরী ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল সংঘর্ষে শফিকুল ইসলাম (৩৭) নামের এক মোটরসাইকেলচালকের মৃত্যু হয়েছে। শফিকুল নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পূর্বকান্দি গ্রামের চান মিয়ার ছেলে।



সাতদিনের সেরা