kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

পাবনায় ট্রাক কাড়ল বাবা-মেয়ের প্রাণ

পৃথক সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

৩ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



চলন্ত অবস্থায় নয়, রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন আলমগীর হোসেন (৪৬)। এ সচেতনতায়ও রক্ষা পেলেন না আলমগীর। সেই রাস্তার পাশে গিয়েই একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে প্রাণ গেছে আলমগীর ও তাঁর মেয়ে সিনহার (৯)। গুরুতর আহত হয়েছেন আলমগীরের স্ত্রী। গতকাল পাবনা সদর উপজেলার তারাবাড়িয়া বাজার এলাকায় পাবনা-সুজানগর আঞ্চলিক সড়কে এই দুর্ঘটনা ঘটে। আরো চার জেলায় গত বৃহস্পতিবার রাতে ও গতকাল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিন মোটরসাইকেল আরোহীসহ পাঁচজন।

পাবনায় নিহত আলমগীর হোসেন সদর উপজেলার চর আশুতোষপুর গ্রামের বাসিন্দা। তাঁর মেয়ে সিনহা আশুতোষপুরের সোনার বাংলা কিন্ডারগার্টেনের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। আহত স্ত্রী নাসরিন আক্তারকে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আলমগীর মেশিনে ধান মাড়াইয়ের কাজ করতেন। পাবনা থেকে মোটরসাইকেলে স্ত্রী-সন্তানকে নিয়ে সুজানগরে আত্মীয়ের বাসায় যাওয়ার সময় আলমগীর রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় বালুবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৯৭১৪) পেছন থেকে তাঁর মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটিতে ভাঙচুর চালায়।

মৌলভীবাজারের রাজনগর উপজেলার মাথিউড়া চা বাগান এলাকায় গতকাল সকালে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। গুরুতর আহত হন মোটরসাইকেলটির আরেক আরোহী দীপেন দুসাদ (২৩)। নিহতরা হলেন রাজনগরের ২ নম্বর উত্তরভাগ ইউনিয়নের উত্তরভাগ চা বাগানের বাসিন্দা রবীন্দ্র কর্মকারের ছেলে সুজন কর্মকার (২৪) ও একই এলাকার রণজিত রায়ের ছেলে রাজন রায় (২৩)।

জয়পুরহাট সদর উপজেলার তেঁতুলতলী নামক স্থানে জয়পুরহাট-নওগাঁ সড়কে গতকাল সকালে ট্রাকচাপায় ব্যাংক কর্মকর্তা আব্দুস সালাম (৪৫) নিহত ও তাঁর ছেলে স্কুলছাত্র সিয়াম আহত হয়। সালাম সদরের দোগাছি মোন্নাপাড়া গ্রামের শাহজাহান আলীর ছেলে ও সোনালী ব্যাংক নওগাঁর বদলগাছি উপজেলা শাখার ব্যবস্থাপক।

বগুড়ার কাহালুর দরগাহাট সড়কের দামাই হাসান জুটমিল এলাকায় গতকাল সকালে শ্যালো মেশিনচালিত ভটভটি উল্টে খাদে পড়ে গেলে আরোহী এক যুবক নিহত ও দুজন আহত হন। নিহত আরিফুর রহমান জুয়েল (১৯) উপজেলার জামতলা গ্রামের আকতার হোসেনের ছেলে।

নরসিংদীর শিবপুরে পিকআপের সঙ্গে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক নিহত ও তাঁর সহকারী আহত হয়েছেন। গত বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে ইটাখোলা-মনোহরদী আঞ্চলিক সড়কের পুরান্দিয়ায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. এমরান মিয়া (২৮) ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মৃত কাছম আলীর ছেলে।

[প্রত্যক্ষদর্শী, পরিবার, থানা-পুলিশ ও হাসপাতাল সূত্রে প্রতিবেদনটি তৈরিতে তথ্য দিয়েছেন কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক, বগুড়া এবং পাবনা, জয়পুরহাট, নরসিংদী ও কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি]



সাতদিনের সেরা