kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

আইনমন্ত্রী বললেন

শান্তি-শৃঙ্খলা নষ্ট করলে কঠোর ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক   

২৯ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, যারা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন নষ্ট করার চেষ্টা করছে, তারা অবশ্যই দেশ ও মাতৃভূমির প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা দেখাচ্ছে না। সরকার কোনো গোষ্ঠীকেই বক্তব্য দিতে বাধা দেবে না। কিন্তু জনগণের শান্তি-শৃঙ্খলা নষ্ট করা হলে, আইন অমান্য করে ভাঙচুর ও আক্রমণ চালানো হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

গতকাল রবিবার রাজধানীর গ্রিন রোডে ইপিজেডের শ্রমিকদের জন্য বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ অঞ্চল কর্তৃপক্ষের (বেপজা) হেল্পলাইন সেবা উদ্বোধন অনুষ্ঠান শেষে মন্ত্রী এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী বলেন, ‘বিদেশি বিনিয়োগের ক্ষেত্রে বাংলাদেশ এখন দক্ষিণ এশিয়ার মধ্যে নতুন উদীয়মান অর্থনীতির দেশ। শ্রম ও বিনিয়োগ বান্ধব পরিবেশ নিশ্চিত করার মাধ্যমে দেশে অধিক পরিমাণে বিনিয়োগ অর্জনের প্রয়াস চালিয়ে যাচ্ছে সরকার। সরকারের বিভিন্ন বিনিয়োগবান্ধব নীতি ও সিদ্ধান্ত তারই প্রতিফলন।’

বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস, শ্রম ও কর্মসংস্থান সচিব কে এম আব্দুস সালাম, আইন মন্ত্রণালয়ের লেজিসলেটিভ ও সংসদ বিষয়ক বিভাগের সচিব মইনুল কবির, বাংলাদেশে নিযুক্ত ইউরোপীয় ইউনিয়ন প্রতিনিধিদলের অ্যাম্বাসাডর রেন্সজি তিরিঙ্ক, আইএলওর কান্ট্রি ডিরেক্টর তুয়োমো উতিআইনেন প্রমুখ বক্তব্য দেন।