kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

স্কুলছাত্রীকে তিন দফা সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪

রাজবাড়ী ও বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

২৯ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসের বড় অনুষ্ঠান দেখানোর কথা বলে অন্য জায়গায় নিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে তার সহপাঠীসহ তিনজন। এর ভিডিও ধারণও করে অভিযুক্তরা। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ার ভয় দেখিয়ে ছাত্রীটিকে আরো দুইবার সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। এই অভিযোগে গতকাল রবিবার দুপুরে ভুক্তভোগীর (১৭) মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় আটজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন। পরে ধর্ষণে অভিযুক্ত চারজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ।

এদিকে দিনাজপুরের বিরামপুরে এক নারী (৩০) ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার অভিযোগে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

রাজবাড়ীতে গ্রেপ্তারকৃতরা হলো জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়ার হঠাৎপাড়া গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. রিফাত শেখ (১৮), হবিবর শেখের ছেলে আব্বাস শেখ (২০), জয়নাল শেখের ছেলে আসাদ শেখ (৩৩) ও এক তরুণ (১৬)।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, রাজবাড়ী সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা এবং রাজবাড়ীর আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

দিনাজপুরের বিরামপুরের ঘটনায় অভিযুক্ত সিরাজুল ইসলামকে (৩৮) গতকাল দুপুরে গ্রেপ্তার করে থানার পুলিশ। তিনি উপজেলার দক্ষিণ দাউদপুর গ্রামের সাইদ আলীর ছেলে। ভুক্তভোগী নারী ছয় মাসের অন্তঃসত্ত্বা।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, ভুক্তভোগী থানায় মামলা করার পর আসামিকে গ্রেপ্তার করা হয়।