kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

চট্টগ্রামে ইমন খুনের ঘটনায় আটক ৬

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৯ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার আরেফিননগরে স্থানীয় ছাত্রলীগের অন্তর্বিরোধে এক কর্মী খুনের ঘটনায় ছয়জনকে আটক করেছে পুলিশ। মোহাম্মদ ইমন (২৭) নামের ওই ছাত্রলীগকর্মী গত রবিবার রাতে মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় ছাত্রলীগের এক পক্ষের ছুরির আঘাতে খুন হন। ময়নাতদন্ত শেষে গতকাল সোমবার বিকেলে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের পর তাঁর দাফন সম্পন্ন হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি প্রিটন সরকার জানান, গত রবিবার রাত ৯টার পর স্থানীয়দের মধ্যে বিরোধের জের ধরে সংঘাতের সময় ইমনকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে সাদার্ন বিশ্ববিদ্যালয় হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্থানীয়দের দেওয়া তথ্য মতে, আরেফিননগর এলাকায় সোহেল ও রিপন নামের দুজনের নেতৃত্বে ছাত্রলীগ দুই ভাগে বিভক্ত। তাদের মধ্যে বিরোধ চলে আসছে। এই বিরোধের জের ধরেই গত রবিবার রাতে সংঘর্ষ বাধে। এ সময় বায়েজিদ বোস্তামী থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ইমন ছুরিকাঘাতের শিকার হন। নিহত ইমন ওই এলাকার নূর কাশেমের ছেলে।



সাতদিনের সেরা