kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

আবাসিক ছাত্রীকে ধর্ষণ জেলে মাদরাসা শিক্ষক

পৃথক স্থানে চারজনের ওপর যৌন নিপীড়ন

কালের কণ্ঠ ডেস্ক   

৯ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাড়িতে স্ত্রী ছিলেন না। এ সুযোগে আবাসিক এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করেন মাদরাসা শিক্ষক মোখলেছুর রহমান। এমন নির্যাতনের অভিযোগ উঠেছে জামালপুরে। গত রবিবার তাঁর বিরুদ্ধে মেলান্দহ থানায় মামলা হলে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে। গতকাল সকালে তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এ ছাড়া নারায়ণগঞ্জ, কুড়িগ্রাম ও যশোরে চারজনের ওপর যৌন নিপীড়ন চালানোর অভিযোগ পাওয়া গেছে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবরে—

জামালপুর : গ্রেপ্তার মাদরাসা শিক্ষক মোখলেছুর রহমান মেলান্দহ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের ঠেঙ্গেপাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি মেলান্দহ পৌরসভার নাগেরপাড়া গ্রামে জমি কিনে বাড়ি করেন। ওই বাড়িতেই তিনি মিছবাহুল জান্নাত নামে একটি আবাসিক মহিলা কওমি মাদরাসা পরিচালনা করে আসছেন।

মামলার এজাহার অনুযায়ী, গত ৪ মার্চ রাতে মোখলেছুরের স্ত্রী বাড়িতে ছিলেন না। এ সময় মাদরাসার আবাসিক কক্ষ থেকে এক কিশোরীকে নিজের ঘরে ডেকে নেন ওই শিক্ষক। এরপর রাতভর নির্যাতন চালানো হয় ভুক্তভোগীর ওপর।

মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম বলেন, নিজ মাদরাসার এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার মাদরাসা পরিচালক মোখলেছুরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জামালপুর সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

নারায়ণগঞ্জ : বন্দরে এক গার্মেন্টকর্মীকে (২২) ধর্ষণের চেষ্টাকালে রিয়াজউদ্দিন (২৬) নামের এক যুবককে হাতেনাতে ধরে ধোলাই দিয়েছে এলাকাবাসী। পরে অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গত রবিবার রাতে বন্দরের মুছাপুর ইউনিয়নের দাসেরগাঁ এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তার রিয়াজউদ্দিন কুমিল্লার দাউদকান্দির সরকারকান্দি এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। এ ঘটনায় গতকাল সোমবার সকালে গার্মেন্টকর্মী বাদী হয়ে মামলা করেছেন। পরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাঘারপাড়া (যশোর) : ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গতকাল রাতে বাঘারপাড়া থানায় মামলা করেছেন ভুক্তভোগীর মা। মামলায় একজনের নাম উল্লেখ ছাড়াও অচেনা তিন-চারজনকে আসামি করা হয়েছে।

এজাহারে বলা হয়, মাসতিনেক আগে যশোর সদরের এক স্কুলছাত্রীর সঙ্গে বাঘারপাড়ার জামালপুর গ্রামের যুবক রিয়াজ সরদারের (৩০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে ফুসলিয়ে উপজেলার হাবুল্যা এলাকার একটি বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করে ওই যুবক।



সাতদিনের সেরা