kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

টোল চেয়ে প্রাণ গেল যুবকের

সড়কে নিহত আরো ৫

কালের কণ্ঠ ডেস্ক   

৫ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



রাজধানীর পোস্তগোলা ব্রিজে টোলের জন্য লরিটিকে দাঁড় করানো হয়। টোলের টাকা নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে টোল আদায়কারী প্রসেনজিৎ (২৫) চালকের পাশে লরির দরজায় উঠে দাঁড়ান। এ অবস্থায় লরি চালাতে শুরু করেন চালক। যাত্রাবাড়ী মাছবাজার এলাকায় আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে লরি থেকে পড়ে প্রাণ হারান প্রসেনজিৎ। গত বুধবার দিবাগত রাত সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে। এ ছাড়া রাজধানীর খিলক্ষেতে সড়কে প্রাণ হারিয়েছেন একজন। এর বাইরে চার জেলায় নিহত হয়েছেন আরো চারজন। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর—

লরি থেকে পড়ে নিহত প্রসেনজিৎ কেরানীগঞ্জ পশ্চিমদি বড়পাড়া এলাকায় থাকতেন। অন্যদিকে গতকাল ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর খিলক্ষেত ৩০০ ফিট এলাকায় ট্রাকচাপায় নিহত হন মোটরসাইকেল আরোহী আশিক আব্দুল্লাহ হেলাল (৪২)। খিলক্ষেত থানার এসআই মো. শামিমুল ইসলাম জানান, হেলাল বরিশালের হিজলা উপজেলার আব্দুল করিমের ছেলে। তিনি খিলক্ষেত ৩০০ ফিট বোয়ালিয়া ব্রিজের পাশে ৭১ সিকিউরিটি কম্পানির ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

সিরাজগঞ্জ : সলঙ্গার ধোপাকান্দি এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে গতকাল কাভার্ড ভ্যানের ধাক্কায় শওকত আলী (৪১) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। কাভার্ড ভ্যান ও তার চালককে আটক করা হয়েছে। শওকত আলী নওগাঁর সাপাহার উপজেলার তাতইরের আইয়ুব আলীর ছেলে। হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি শাহাজান আলী জানান, লাশ থানা হেফাজতে রয়েছে। কাভার্ড ভ্যান জব্দ ও চালককে আটক করা হয়েছে।

ঠাকুরগাঁও : পীরগঞ্জে প্রাইভেট কার উল্টে মাসুদ রেজা (৩২) নামে এক চালক নিহত হয়েছেন। গতকাল বিকেলে উপজেলার চাপোড় এলাকার বীরগঞ্জ-পীরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। মাসুদ সৈয়দপুর পৌরশহরের বসুনিয়া এলাকার মশিউর রহমানের ছেলে।

যশোর : গত বুধবার রাতে যশোরের মণিরামপুরে শ্যামকুড় মাধ্যমিক বিদ্যালয়ের সামনে গাছের সঙ্গে ধাক্কা লেগে শরিফুল ইসলাম নামে মোটরসাইকেল আরোহী নিহত হন। এ সময় গুরুতর আহত হন তাঁর ছেলে ও মোটরসাইকেলচালক আব্দুর রহমান (২৭)। শরিফুল শ্যামকুড় ইউনিয়নের ৫ নম্বর (শ্যামকুড়) ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন  এবং  তিনি ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন। আব্দুর রহমানকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থাও আশঙ্কাজনক।

সাতক্ষীরা : গতকাল রাত ৮টার দিকে শ্যামনগরে চুনার ব্রিজ এলাকায় শ্যামনগর-নওয়াবেঁকী সড়কে প্রাইভেট কার উল্টে আরাফাত মোল্যা (২০) নামের এক চালক নিহত হয়েছেন। তিনি শ্যামনগর উপজেলার গুমানতলী (শওকতনগর) গ্রামের নূরুল আমিন মোল্যার ছেলে। জানা যায়, প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে চুনা নদীতে পড়ে যায়। ঘটনায় আরো চার যাত্রী আহত হয়েছেন। তাঁদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে (সামেক) পাঠানো হয়েছে।

মন্তব্য