kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

ঢাকা আইনজীবী সমিতি

সভাপতি আবুল বাতেন সম্পাদক হযরত আলী

নিজস্ব প্রতিবেদক   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা আইনজীবী সমিতির ২০২১-২২ মেয়াদে কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে অ্যাডভোকেট আবুল বাতেন সভাপতি এবং খোন্দকার মো. হযরত আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গত বুধ ও বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেল সভাপতিসহ ১৫টি এবং বিএনপি সমর্থিত নীল প্যানেল সাধারণ সম্পাদকসহ আটটি পদে জয়লাভ করেছে। গত শুক্রবার দিবাগত রাত ১টার দিকে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুল্লাহ আবু এ ফল ঘোষণা করেন।

সাদা প্যানেলের অন্য বিজয়ীরা হলেন ট্রেজারার পদে এ কে এম আরিফুল ইসলাম কাওছার, জ্যেষ্ঠ সহসাধারণ সম্পাদক পদে এ কে এম সালাহউদ্দিন, লাইব্রেরি সম্পাদক পদে শারমিন সুলতানা হ্যাপী, সাংস্কৃতিক সম্পাদক পদে সাইলা পারভীন পিয়া, অফিস সম্পাদক পদে জাকির হোসেন লিংকন, ক্রীড়া সম্পাদক পদে মো. রফিকুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক পদে এ এস ইমরুল কায়েশ এবং সদস্য পদে সুলতানা রাজিয়া রুমা, এ বি এম ফয়সাল সারোয়ার, ইমতিয়াজ আহমেদ প্রিন্স, গোলাম ইমন হোসেন, জুয়েল চন্দ্র মাদক, মো. আহসান হাবিব ও মো. মহিদ উদ্দিন মহিন।

নীল প্যানেলের অন্য বিজয়ীরা হলেন জ্যেষ্ঠ সহসভাপতি পদে কামাল উদ্দিন, সহসভাপতি পদে মো. আনিসুর রহমান আনিস এবং সদস্য পদে এম আর কে রাসেল, মো. হোসনী মোবারক, বাবুল আক্তার বাবু, মো. সোহাগ হাসান রনি ও মোসা. তাসলিমা আক্তার।

দুই দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত নির্বাচনে ১৭ হাজার ৭৫৬ জন ভোটারের মধ্যে আট হাজার ৭০৬ জন ভোট দেন।

মন্তব্য