kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

উৎসবমুখর পরিবেশে রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



উৎসবমুখর পরিবেশে রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন

রাজশাহী মহানগর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন উদ্বোধনের আগে নৃত্য ও গণসংগীত পরিবেশন করা হয়। গতকাল রাজশাহী কলেজের শহীদ মিনারে। ছবি : কালের কণ্ঠ

রাজশাহী মহানগর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে গতকাল বুধবার। সকাল ১০টায় রাজশাহী কলেজের শহীদ মিনার চত্বরে শুরু হওয়া এ সম্মেলন বিকেলে গিয়ে শেষ হয়। ছয় বছর পর এ সম্মেলনে পুরনো কমিটি বিলুপ্ত করা হলেও নতুন কমিটি ঘোষণা না করেই কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা ঢাকায় ফিরেছেন। সেখান থেকেই নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সম্মেলনের প্রধান বক্তা ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

গতকাল সম্মেলন ঘিরে রাজশাহী কলেজ চত্বরে হাজারো ছাত্রলীগের নেতাকর্মীর মধ্যে ছিল উৎসবমুখর পরিবেশ। তাদের স্লোগানে প্রকম্পিত হতে থাকে কলেজ চত্বর। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণার কথা ছিল। কিন্তু তার আগেই ঢাকায় ফেরেন নেতারা। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাংবাদিকদের জানান, ঢাকায় গিয়ে বসে সিদ্ধান্ত নেওয়া হবে রাজশাহী মহানগর ছাত্রলীগের নতুন নেতৃত্বে কারা আসবেন। এরপর কমিটি ঘোষণা করা হবে।

এর আগে সকালে পতাকা উত্তোলনের মাধ্যমে রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য আনিকা ফারিহা জামান অর্ণা। সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ। পরে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীবের সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

মন্তব্য