kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

দুই স্কুলছাত্র, তিন বাইক আরোহীসহ নিহত ৬

সড়ক দুর্ঘটনা

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মেহেদী ও নাঈম একই স্কুলের ছাত্র। পড়ালেখার পাশাপাশি ইট ভাঙার শ্রমিক হিসেবে কাজ করত। গতকাল বুধবার ইটভাঙা ট্রলি উল্টে প্রাণ গেছে সিরাজগঞ্জের একই গ্রামের এই দুই বাসিন্দার। আরো চার জেলায় গত মঙ্গলবার রাতে ও গতকাল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে চারজন। তাদের তিনজন মোটরসাইকেল আরোহী ও একজন সাইকেল আরোহী।

সিরাজগঞ্জ সদরের বহুলী ইউনিয়নের ডুমুর গোলামী মোড় এলাকায় গতকাল সকালে নিহত মেহেদী বহুলীর দেউজি গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও নাঈম দেউজির শামিমের ছেলে। স্থানীয় আলমপুর উচ্চ বিদ্যালয়ের মেহেদী অষ্টম শ্রেণির ও নাঈম নবম শ্রেণির ছাত্র। বহুলী ইউনিয়ন পরিষদের সদস্য মো. রেজাউল করিম তালুকদার জানান, মেহেদী-নাঈমসহ ১২ জন শ্রমিক নিয়ে ভাজনদাসগাতি থেকে বহুলী যাচ্ছিল ট্রলিটি। পথে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি উল্টে গেলে ট্রলির ওপরে থাকা মেহেদী ও নাঈম নিচে চাপা পড়লে তাদের মৃত্যু হয়।

ফেনী সদর উপজেলার তেমুহনী এলাকায় ফেনী-নোয়াখালী আঞ্চলিক সড়কে মঙ্গলবার রাতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী এক কিশোর নিহত হয়। নিহত মো. ফুয়াদ (১৭) সদর উপজেলার দক্ষিণ কাশিমপুর গ্রামের আইয়ুব নবী লিটনের ছেলে। ফুয়াদ তার বাবার সঙ্গে উপজেলার তেমুহনী বাজারে হার্ডওয়্যারের ব্যবসা করত। দোকান বন্ধ করে সাইকেলে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় পড়ে সে।

নওগাঁর পত্নীতলা উপজেলার সরদারপাড়া এলাকায় নজিপুর-সাপাহার আঞ্চলিক মহাসড়কে গতকাল সকালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আরোহী রাকিব (২২) নিহত হন। রাকিব কাঁটাবাড়ী গ্রামের মৃত সাজেদ আলীর ছেলে। পেছন থেকে আসা দ্রুতগতির একটি গাড়িকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যান রাকিব। তাঁকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজারে মঙ্গলবার সন্ধ্যায় বেপরোয়া গতির ট্রাক্টরের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী নজির আহমদ। তিনি পাটলীর লোহারগাঁও গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

কিশোরগঞ্জের ভৈরবের ভৈরবপুরে সারা টাওয়ারের সামনে গতকাল সকালে কয়লাবাহী ট্রাকের ধাক্কায় এটির নিচে চাপা পড়ে আরএফএলের জোনাল ম্যানেজার মাইনুল ইসলাম তুষারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকচালকের সহকারী রাতুলকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ। রাতুলই ট্রাকটি চালাচ্ছিল।

[প্রতিবেদনটি তৈরিতে প্রত্যক্ষদর্শী, পরিবার, থানার পুলিশ ও হাসপাতাল সূত্রে তথ্য দিয়েছেন সংশ্লিষ্ট এলাকার কালের কণ্ঠ’র প্রতিনিধিরা]

মন্তব্য