kalerkantho

বুধবার । ৮ বৈশাখ ১৪২৮। ২১ এপ্রিল ২০২১। ৮ রমজান ১৪৪২

ট্রাকচাপায় প্রাণ গেল দুই বন্ধুর

সড়কে আরো নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

২০ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মোটরসাইকেলে করে যাচ্ছিলেন দুই বন্ধু। একটি মাইক্রোবাসের সঙ্গে তাঁদের মোটরসাইকেল ধাক্কা লাগলে তাঁরা রাস্তার ওপর পড়ে যান। এ সময় একটি পাথরবাহী ট্রাক তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। গতকাল শুক্রবার রংপুরে এ ঘটনা ঘটে। অন্যদিকে গতকাল ও বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া, ফেনী ও হবিগঞ্জের নবীগঞ্জে সড়কে প্রাণ হারিয়েছে আরো পাঁচজন। বিস্তারিত কালের কণ্ঠ’র আঞ্চলিক অফিস ও প্রতিনিধিদের পাঠানো সংবাদে।

রংপুর : গতকাল বিকেলে ঢাকা-রংপুর মহাসড়কের ধান গবেষণা ইনস্টিটিউট-সংলগ্ন বারো আউলিয়া এলাকায় ট্রাকচাপায় প্রাণ হারান দুই যুবক। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, দুই বন্ধু শিমুল (২৮) ও সোহেল রানা (৩০) মোটরসাইকেলে করে রংপুর থেকে মিঠাপুকুরের দিকে যাচ্ছিলেন। শিমুলের বাড়ি রংপুরের নাজিরাদিগর এলাকায় ও সোহেলের বাড়ি দর্শনা এলাকায়। তাঁরা ধান গবেষণা ইনস্টিটিউটের সামনে পৌঁছলে ওই দুর্ঘটনা ঘটে। ট্রাক ও ট্রাকচালক আনছার আলীকে (৫৫) আটক করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া : গত বৃহস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় কায়েমপুর ইউনিয়নের পানিয়ারূপে মোটরসাইকেল ও ট্রাক্টরের সংঘর্ষে এক ভারতীয় নাগরিকসহ তিনজন নিহত হন। আহত হয়েছেন আরো একজন। নিহতরা হলেন উপজেলার মাইজখার গ্রামের মো. রবিউল মিয়ার ছেলে মো. ইকবাল হোসেন (২৩), শিমরাইল গ্রামের সাতপাড়া এলাকার মো. বোরহান মিয়ার ছেলে মো. পায়েল মিয়া (২১) ও অন্যজন ভারতের বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের মো. আবদুল কাদেরের ছেলে মো. আমজাদ হোসেন (২৫)।

ফেনী : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর সিলোনিয়ায় একটি লরি একটি মোটরসাইকেলকে চাপা দিলে সালাউদ্দিন অনিক নামে এক যুবক নিহত হন। পরিবার সূত্র জানায়, গতকাল ভোরে ঢাকার যাত্রাবাড়ীর বাসা থেকে অনিক সপরিবারে রাঙামাটির উদ্দেশে বের হয়েছিলেন। তিনি ও সাত বন্ধু কয়েকটি মোটরসাইকেলে যাচ্ছিলেন। বাকি সদস্যরা প্রাইভেট কারে যাচ্ছিলেন। ফেনীতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লরিটি অনিকের মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই অনিকের মৃত্যু হয়।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : গতকাল বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দি ইউনিয়নের সিএনজি স্টেশনের সামনে মালবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ট্রাকটি সফিক মিয়া নামে একজনকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। সফিকের বাড়ি সুনামগঞ্জ জেলার বিশম্ভর উপজেলার বাকীদার গ্রামে। তিনি পেশায় এক মাইক্রোবাসচালক।

মন্তব্য



সাতদিনের সেরা