kalerkantho

শনিবার । ৯ শ্রাবণ ১৪২৮। ২৪ জুলাই ২০২১। ১৩ জিলহজ ১৪৪২

সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৪

কালের কণ্ঠ ডেস্ক   

১৭ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হবিগঞ্জের নবীগঞ্জে নসিমন চাপায় একজনের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। বাগেরহাটের ফকিরহাট, চাঁদপুরের কচুয়া ও মাদারীপুরের কালকিনিতে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দুজনের।

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, নসিমন চাপায় নিহতের ঘটনাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এলাকাবাসী জানায়, গতকাল দুপুরে নবীগঞ্জ থানা পয়েন্টে নসিমন চাপায় রাজাবাদ গ্রামের বাবুল মিয়া (৫০) নিহত হন। পরে এই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

ফকিরহাট-মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি জানান, লখপুর এলাকায় গতকাল সকালে ট্রাকচাপায় এক অ্যাম্বুল্যান্স চালকের মৃত্যু হয়। তাঁর নাম আলি আজিম হাওলাদার (২৬)। তিনি খুলনার খালিশপুর এলাকার বাসিন্দা। পুলিশ জানায়, তিনি খুলনা-মাওয়া মহাসড়কের পাশে অ্যাম্বুল্যান্স থামিয়ে সামনের কাচ পরিষ্কার করছিলেন। ওই সময় পেছন থেকে একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি জানান, সিডিখানা এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন চালক রফিকুল ইসলাম শরীফ (১৯)। হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তাঁর। তিনি বরিশালের মুলাদী উপজেলার মালেরহাট গ্রামের জাহাঙ্গীর শরীফের ছেলে। এ ঘটনায় গুরুতর আহত জাহিদুল ইসলামকে (২০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি জানান, হারিচাইল গ্রামে মাদরাসা থেকে ফেরার পথে ইজিবাইকের চাপায় সিহাব হোসেন (৮) নামে এক শিশুর মৃত্যু হয়। সে শাহরাস্তি উপজেলার হোসেনপুর গ্রামের মাসুদ রানার ছেলে।