kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

সড়ক দুর্ঘটনায় ছয় জেলায় নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

২৭ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়া, চট্টগ্রামের বাঁশখালী, নাটোরের বড়াইগ্রাম, জামালপুরের তিতপল্লা, সাতক্ষীরার শ্যামনগর ও গোপালগঞ্জের সাতপাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে ব্যবসায়ী, ছাত্রলীগ নেতা ও নারী শ্রমিকও রয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, সেখানে গতকাল মঙ্গলবার পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়। একটি দুর্ঘটনা ঘটে সদর উপজেলার ভাটপাড়ায়; আরেকটি সরাইল উপজেলার কালিকচ্ছ এলাকায়। এর মধ্যে নাটাই উত্তর ইউনিয়নের ভাটপাড়ায় নিহত হন আবু সায়েদ (৮০)। বাড়ির সামনে সড়ক পার হওয়ার সময় একটি মাইক্রোবাস ধাক্কা দিলে মৃত্যু হয় তাঁর। অন্যদিকে সরাইলে পিকআপ উল্টে মৃত্যু হয় চালক হাকিম মিয়ার (২৪)। তিনি মজলিশপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মনু মিয়া ছেলে।

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চেচুরিয়া এলাকায় গতকাল মঙ্গলবার সকালে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে তানভীর সিকদার (২৩) নামের এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়। তিনি দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসম্পাদক ছিলেন। তাঁর বাড়ি বাঁশখালীর গণ্ডামারা ইউনিয়নের পূর্ব বড়ঘোনা গ্রামে। মোটরসাইকেল নিয়ে গুণাগরী এলাকায় যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন তিনি।

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি জানান, রাজাপুর এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে সোমবার রাতে বাসচাপায় সোলেমান আলী (৪০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি গোপালপুর ইউনিয়নের অর্জুনপুর গ্রামের বাসিন্দা।

জামালপুর প্রতিনিধি জানান, সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের শিমুলতলী এলাকায় জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে গতকাল মঙ্গলবার ট্রাকচাপায় আব্দুস সোবহান (৬০) নামের এক বাইসাইকেলের আরোহীর মৃত্যু হয়। তিনি শাহবাজপুর ইউনিয়নের চিকারপাড় গ্রামের বাসিন্দা।

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি জানান, ইটভাটার কাজে ব্যবহৃত ডাম্পারের চাকায় পিষ্ট হয়ে শ্যামনগর-কালীগঞ্জ মহাসড়কে জহুরা খাতুন (৪০) নামের এক নারী শ্রমিকের মৃত্যু হয়। তিনি শ্যামনগর উপজেলার খানপুর (ইছাকুড়) গ্রামের বাসিন্দা।

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, সদর উপজেলার সাতপাড় এলাকায় গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে বাসের ধাক্কায় শুকদেব সরকার (৪০) নামের এক সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার টুঠামান্দ্রা গ্রামের বাসিন্দা। গতকাল মঙ্গলবার সকালে সবজি কিনতে ভ্যানে করে টেকেরহাট যাচ্ছিলেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা