kalerkantho

শনিবার । ২৭ চৈত্র ১৪২৭। ১০ এপ্রিল ২০২১। ২৬ শাবান ১৪৪২

সালিসে যুবককে নির্যাতনের অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি   

২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজবাড়ীর কালুখালীতে গ্রাম্য সালিসে এক মুদি দোকানিকে অমানবিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনে গুরুতর অসুস্থ ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কালুখালীর সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং তাঁর এক সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্যাতনের শিকার রাশেদুল শেখ (২৮) উপজেলার সাওরাইল ইউনিয়নের  চরপাতুরিয়া গ্রামের ইমান আলী শেখের ছেলে। গ্রেপ্তাররা হলেন সাওরাইল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল ইসলাম আলী এবং তাঁর সহযোগী রায়হান।

কালুখালী থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান জানান, সম্প্রতি তিনি দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী তাঁর বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলীর কাছে অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে গত রবিবার বিকেলে শহিদুলের নেতৃত্বে স্থানীয় চরপাতুরিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে গ্রাম্য সালিস অনুষ্ঠিত হয়। সালিসে রাশেদুলকে দোষী সাব্যস্ত করে তাঁর পুরুষাঙ্গে ইট বেঁধে ঝুলিয়ে দেওয়া হয় এবং ওই অবস্থায় বিদ্যালয়ের মাঠে ঘোরানো হয়। এ ছাড়া তাঁকে মারপিট করে জখমও করা হয়। পরে রাশেদুল গুরুতর অসুস্থ হয়ে পড়লে এবং তাঁর পুরুষাঙ্গ দিয়ে রক্তপাত হতে থাকলে বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য গ্রাম্য চিকিৎসক দিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়।

মন্তব্য