kalerkantho

বুধবার । ১৮ ফাল্গুন ১৪২৭। ৩ মার্চ ২০২১। ১৮ রজব ১৪৪২

শেখ হাসিনা ও উন্নয়ন এক ও অভিন্ন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

২৬ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শেখ হাসিনা ও উন্নয়ন এক ও অভিন্ন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শেখ হাসিনা ও উন্নয়ন এক ও অভিন্ন। সমৃদ্ধির অভিযাত্রায় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন উন্নয়নের এই জাদুকর।

গতকাল সোমবার ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের কুতুবগঞ্জে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি জ্যাকব এ কথা বলেন।

আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, ‘শেখ হাসিনার দৃঢ়তার কারণে বাংলাদেশ এখন অপার সম্ভাবনার দেশ। মুজিববর্ষে ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে গৃহহীন ৭০ হাজার পরিবারকে জমিসহ ঘর দেওয়ার দৃষ্টান্ত বিশ্বে বিরল। গৃহহীন মানুষ পর্যায়ক্রমে মুজিববর্ষের উপহার হিসেবে আরো পাকা ঘর পাবেন। সরকার তাঁদের ঋণ প্রদান ও প্রশিক্ষণের মাধ্যমে জীবিকা নির্বাহে সক্ষম করে তুলবে।’

চরফ্যাশনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী

এদিকে গতকাল বিকেল ৩টার দিকে চরফ্যাশনে মুজিববর্ষ উপলক্ষে আয়োজিত বঙ্গবন্ধু আন্ত কলেজ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির পৃষ্ঠপোষকতায় এ খেলায় আটটি দল অংশ  নেয়। ফাইনালে রসুলপুর ডিগ্রি কলেজকে হারিয়ে বেগম রহিমা ইসলাম কলেজ জয়লাভ করে। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

মন্তব্য



সাতদিনের সেরা