kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

মালিবাগে বৃদ্ধাকে নির্যাতন

গৃহকর্মী ও তাঁর স্বামী ৮ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক   

২৩ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর মালিবাগের একটি বাসায় বৃদ্ধাকে নির্যাতনের মামলায় গৃহকর্মী রেখা আক্তার ও তাঁর স্বামী ফরহাদ এরশাদকে আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল শুক্রবার ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

অবশিষ্ট চোরাই মাল উদ্ধার, মূল রহস্য উদঘাটনসহ মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তদন্তকারী কর্মকর্তা শাহজাহানপুর থানার উপপরিদর্শক রেজাউল করিম গতকাল রেখা ও ফরহাদকে আদালতে নিয়ে ১০ দিন করে রিমান্ড আবেদন করেছিলেন। এতে বলা হয়, আসামি রেখা মামলার বাদী মেহেবুবা জাহানের বাসায় দীর্ঘদিন ধরে গৃহকর্মী হিসেবে কাজ করছিলেন। গত ১৮ জানুয়ারি সকালে বাসাটি ফাঁকা থাকার সুবাদে বাদীর মা মোসা. বিলকিস বেগমকে (৭৫) রেখা ও তাঁর স্বামী পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে গুরুতর জখম করেন। পরে তাঁরা ২৪ ভরি স্বর্ণালংকার, দুই লাখ টাকা ও একটি টেলিভিশন চুরি করে নিয়ে যান। বিলকিস বেগম হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। আসামিদের কাছে থেকে আংশিক চোরাই মাল উদ্ধার করা হয়েছে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়।

রিমান্ড শুনানির সময় ম্যাজিস্ট্রেট আসামি রেখাকে জিজ্ঞাসা করেন, ‘আপনি কিছু বলবেন কি না?’ তখন রেখা বলেন, ‘আমার বিরুদ্ধে এত কিছু চুরির কথা বলা হচ্ছে, সেটা সঠিক না। আর আমি কোনো জিনিস নষ্ট করিনি। আমাকে মাফ করে দেন।’

মন্তব্য



সাতদিনের সেরা