kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৭

কালের কণ্ঠ ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সারা দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে ১০ জন। গতকাল বৃহস্পতিবার বান্দরবান, ফেনী, পাবনা, লক্ষ্মীপুর ও ফরিদপুরে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো সংবাদে।

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান জানান, বান্দরবানের থানচি উপজেলার নির্মাণাধীন এক সড়কে গতকাল সকালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মিনিট্রাক গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত হয় পাঁচজন। তারা সবাই সড়ক নির্মাণ কাজে নিয়োজিত শ্রমিক। নিহতদের মধ্যে লাল চিন এল বম (২২) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি স্থানীয় বাসিন্দা।

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি জানান, সোনাগাজীতে সড়ক দুর্ঘটনায় তামান্না তাবাচ্ছুম মম (৯) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে সোনাগাজী-কাশ্মীরবাজার সড়কে সিএনজিচালিত দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে। মম চরগণেশ গ্রামের জসিম উদ্দিনের মেয়ে।

চাটমোহর (পাবনা) প্রতিনিধি জানান, পাবনার চাটমোহরে আলুবোঝাই একটি ট্রাকের চাপায় লিটন সরকার (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল ভোরে উপজেলার মান্নাননগর-চাটমোহর সড়কের বল্লভপুরে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে কুঁড়েঘরে ঢুকে যায়। এতে ঘুমন্ত অবস্থায় থাকা লিটন গুরুতর আহত হন। এলাকাবাসী উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। লিটন ওই গ্রামের মৃত কালিপদ সরকারের ছেলে।

লক্ষ্মীপুর প্রতিনিধি জানান, লক্ষ্মীপুরে মালবাহী ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া (৭০) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এতে অটোরিকশাচালকসহ আরো পাঁচজন আহত হয়।

গতকাল বিকেলে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার মিয়ার বেড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাদশা মিয়া রামগতির আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষা গ্রামের বাসিন্দা।

আহতদের মধ্যে অটোরিকশাচালক আজাদ ও যাত্রী বেলালের অবস্থা আশঙ্কাজনক।

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর জানান, ফরিদপুরের ভাঙ্গায় অজ্ঞাত পরিবহনের ধাক্কায় মৃত্যু হয়েছে কবিরন বেগম (৬৫) নামে এক বৃদ্ধার। গতকাল বিকেলে ভাঙ্গা-মাওয়া মহাসড়কের মালিগ্রাম কলাতলায় একটি অজ্ঞাত পরিবহন তাঁকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে তিনি গুরুতর আহত হন। উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। কবিরন ঘারুয়া ইউনিয়নের সাউতিকান্দা গ্রামের হোসেন শেখের স্ত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা