kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

গৌরনদীতে চাচা-ভাতিজা গ্রুপের সংঘর্ষে আহত ১০

নড়াইল প্রতিনিধি ও গৌরনদী (বরিশাল) প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গৌরনদীতে চাচা-ভাতিজা গ্রুপের সংঘর্ষে আহত ১০

বরিশালের গৌরনদী পৌর নির্বাচনে দুই কাউন্সিলর পদপ্রার্থী চাচা ও ভাতিজার গ্রুপের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। গতকাল বুধবার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী খাইরুল খান ও তাঁর চাচা একই ওয়ার্ডের অন্য প্রার্থী আব্দুল হাকিম খানের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের এ ঘটনায় নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে গৌরনদী মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

গৌরনদী মডেল থানার পরিদর্শক মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ এসেছে। পরিস্থিতি স্বাভাবিক থাকলেও পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।

এদিকে নড়াইল পৌর নির্বাচনে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীর হোসেনসহ ৬০ জনের নামে গত মঙ্গলবার রাতের করা মামলায় ছয়জনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেল পর্যন্ত এ ছয়জনকে আটক করা হয়।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন পিপিএম জানান, মঙ্গলবার রাতে দুই পক্ষের হামলার ঘটনায় একটি মামলা হয়েছে, গতকাল বিকেল পর্যন্ত ছয়জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার রাতে বিদ্রোহী প্রার্থী সরদার আলমগীরের প্রচারণার বহরে হামলা করে দুই সমর্থককে কুপিয়েছে এমন অভিযোগ ওঠে। স্থানীয়রা জানায়, রাত ৮টার দিকে দুর্গাপুর মোড় এলাকায় আলমগীরের একটি প্রচারণা দলের ওপর কয়েকজন দুর্বৃত্ত হঠাৎ হামলা চালিয়ে তাঁর দুই সমর্থক হালিম চৌধুরী (২৫) ও সজীবকে (২২) কুপিয়ে জখম করে।

মন্তব্য



সাতদিনের সেরা