kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পাঁচজন। গতকাল মঙ্গলবার ও সোমবার রংপুর, গোপালগঞ্জ, ঝালকাঠি ও মানিকগঞ্জের সিংগাইরে এই দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠ’র পাঠানো প্রতিনিধিদের সংবাদে—

রংপুর : রংপুরের মিঠাপুকুরে লালবাগ-ভেণ্ডাবাড়ী সড়কের শাল্টিপাড়া গোরস্তান এলাকায় গতকাল সকালে বালুভর্তি ট্রাকের নিচে চাপা পড়ে মোটরসাইকেলচালক মিজানুর রহমান (৩২) নামের এক হোটেল শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মিজানুর উপজেলার চেংমারী ইউনিয়নের মামুদেরপাড়া গ্রামের আবদুল গফুর মিয়ার ছেলে।

গোপালগঞ্জ : গোপালগঞ্জ শহরের ঢাকা-খুলনা মহাসড়কের মান্দারতলা এলাকায় গত সোমবার রাতে মাছবোঝাই ট্রাকের ধাক্কায় রিকশাচালক রিয়াজুল মোল্লা (২০) ও আরোহী সুজন গাজী (৩০) নিহত হয়েছেন। এ সময় প্রায় এক ঘণ্টা ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে। তাঁদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। পরে গতকাল মঙ্গলবার নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঝালকাঠি : ঝালকাঠিতে গতকাল সকালে নবগ্রাম-ঝালকাঠি সড়কের বাউকাঠি কাজীবাড়ী এলাকায় লেগুনা ও অটোরিকশার সংঘর্ষে অটোরিকশাচালক সোহেল খলিফা (৩৩) নিহত হয়েছেন। দুর্ঘটনায় অটোরিকশার অন্য দুই যাত্রী গুরুতর আহত হন। আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহত পিংকি নামের কিশোরীর অবস্থা আশঙ্কাজনক বলে জানান ঝালকাঠি থানার উপপরিদর্শক অচিন্ত কুমার পাল।

সিংগাইর (মানিকগঞ্জ) : মানিকগঞ্জের সিংগাইরে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের কিটিংচর বাসস্ট্যান্ড এলাকায় গতকাল মঙ্গলবার যাত্রীবাহী বাসচাপায় শাহা আলম নামের এক অটোবাইকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের ১৩ জন যাত্রী আহত হন। থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাসটি মাছবোঝাই একটি অটোবাইককে চাপা দিয়ে সড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। এতে অটোবাইক দুমড়ে-মুচড়ে যায় ও ঘটনাস্থলে চালক নিহত হন। দুর্ঘটনায় আহতদের একজন উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে, আটজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল, দুজনকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সিংগাইর থানার ওসি রাকিবুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা