kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

উলিপুরে বাক্স ভেঙে দরপত্র ছিনতাই

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১৯ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুড়িগ্রামের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের ওষুধপত্র ও যন্ত্রপাতির দরপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল গতকাল। সকাল ৯টার দিকে সাত-আটজনের একটি দল দরপত্র জমা দেওয়ার কথা বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কক্ষে ঢোকে। এরপর সবাইকে জিম্মি করে দরপত্র জমাদানের বাক্সের তালা ভেঙে দরপত্র ছিনিয়ে নিয়ে যায় তারা।

এ ঘটনায় উলিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি জানাজানি হওয়ার পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৩০ ডিসেম্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের ওষুধপত্র, সার্জিক্যাল যন্ত্রপাতি, কেমিক্যাল, আসবাব ও ক্রোকারিজের (এমএসআর) ৪৫ লাখ টাকার দরপত্র আহ্বান করা হয়। গতকাল দুপুর ১২টা পর্যন্ত দরপত্র জমা দেওয়ার শেষ সময় ছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ  সরকার বলেন, ‘সকাল ৯টায় সাত-আটজনের একটি দল দরপত্র জমা দেওয়ার কথা বলে আমার কক্ষে প্রবেশ করে। এ সময় উপস্থিত কর্মচারীদের জিম্মি করে টেন্ডার বক্সের তালা ভেঙে দরপত্র ছিনিয়ে নিয়ে যায়।’ উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ অবস্থায় দরপত্র স্থগিত করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. নূরে-এ-জান্নাত রুমি।

মন্তব্য



সাতদিনের সেরা