kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

ডা. শাহাদাত বললেন

জলাবদ্ধতা ও পানি সংকট নিরসন করব

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জলাবদ্ধতা ও পানি সংকট নিরসন করব

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী  ডা. শাহাদাত হোসেন বলেছেন, বৃহত্তর চান্দগাঁও মোহরার অন্যতম সমস্যা জলবদ্ধতা এবং সুপেয় পানির সংকট। নগরীর ভরাট হয়ে যাওয়া পুরনো খাল সংস্কার ও নতুন খাল খননসহ আধুনিক ড্রেনেজ ব্যবস্থার উদ্যোগ নিলে জলবদ্ধতা সংকট কাটিয়ে ওঠা সম্ভব হবে। মেয়র নির্বাচিত হলে নগরীর সৌন্দর্য বর্ধন করে পর্যটনবান্ধব, সুপেয় পানি, পয়ঃনিষ্কাশন ও আধুনিক ড্রেনেজ ব্যবস্থার উদ্যোগ নেব।

তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে মোহরা এলাকাকে একটি আধুনিক উপশহর হিসেবে গড়ে তুলব। এ ছাড়া অবহেলিত এলাকায় একটি বিশেষায়িত হাসপাতাল গড়ে তোলা হবে, যাতে এলাকার মানুষ চিকিৎসাসেবা পায়। শিক্ষার মান উন্নয়নে শিক্ষাপ্রতিষ্ঠান, কারিগরি শিক্ষা, কম্পিউটার ইনস্টিটিউশন গড়ে তোলাসহ বৃহত্তর চান্দগাঁওয়ে সরকারি স্কুল প্রতিষ্ঠার উদ্যোগ নেব।

গতকাল রবিবার তিনি নগরীর ৫ নম্বর মোহর, ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে গণসংযোগকালে এসব কথা বলেন। তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মোহরার বিভিন্ন এলাকায় ঘুরে ধানের শীষের পক্ষে ভোট চান।

মোহরা ওয়ার্ডের কাপ্তাই রাস্তার মাথার পেট্রল পাম্পের সামনে থেকে গণসংযোগ শুরু করে কামাল বাজার, মৌলভিবাজার, দীঘিরপাড়, চেয়ারম্যান কলোনি, গোলাপের দোকান হয়ে কাপ্তাই রাস্তার মোড়ে এসে শেষ হয়।

মন্তব্য