kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

দেশের বিভিন্ন স্থানে সড়কে নিহত ৫

কালের কণ্ঠ ডেস্ক   

১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন পাঁচজন। গতকাল রবিবার ও গত শনিবার চাঁপাইনবাবগঞ্জ, খুলনা, বগুড়া ও পাবনার চাটমোহরে এ দুর্ঘটনাগুলো ঘটে। বিস্তারিত কালের কণ্ঠের প্রতিনিধিদের পাঠানো সংবাদে।

চাঁপাইনবাবগঞ্জের আঞ্চলিক প্রতিনিধি জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে রহনপুর-যাতাহারা সড়কের ডোবার মোড় এলাকায় গতকাল রবিবার ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল চালক বাদশা (৩৫) নিহত হয়েছেন। তিনি উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাঞ্চনতলা গ্রামের রবিউল ইসলামের ছেলে। এ ছাড়া ট্রলিতে থাকা চারজন আহত হয়েছেন। আহত দুজন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।  

খুলনা অফিস জানায়, গতকাল রবিবার খুলনায় খানজাহান আলী থানার গিলাতলা মাতমডাঙ্গা এলাকার খুলনা-যশোর মহাসড়ক পার হওয়ার সময় কাভার্ডভ্যানের ধাক্কায় আব্দুল গফফার হাওলাদার (৬০) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার রায় জানান, দুর্ঘটনায় জড়িত কাভার্ডভ্যানসহ চালক আব্দুল বাতেনকে আটক করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিজস্ব প্রতিবেদক, বগুড়া জানান, গতকাল রবিবার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কে শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলা এলাকায় একটি কাঠবোঝাই পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা ট্রাকের পেছনে ধাক্কা দিলে আব্দুল খালেক (৩৯) নামের এক যুবক নিহত হন। তিনি টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার লাইকলের আবুল হোসেনের ছেলে।

শেরপুর হাইওয়ে পুলিশের এসআই জাহাঙ্গীর হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং পিকআপটি জব্দ করা হয়েছে।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার আদমদীঘিতে শনিবার সন্ধ্যায় ছাতিয়ানগ্রাম সড়কের ডহরপুর এলাকায় ট্রাক্টরের ধাক্কায় আবু বক্কর (৫২) নামের এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আবু বক্কর উপজেলার ডহরপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

চাটমোহর (পাবনা) প্রতিনিধি জানান, গত শনিবার পাবনার চাটমোহরে পাবনা-চাটমোহর মহাসড়কের রেলবাজার মোহাম্মদপুর এলাকায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে আনোয়ার হোসেন ফেলা (৮০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজির আরো তিন যাত্রী। হোসেন উপজেলার মূলগ্রাম ইউনিয়নের চকউথুলী গ্রামের ওয়াজ সরকারের ছেলে। এলাকাবাসী জানায়, রেলবাজার থেকে হেঁটে বাড়ি যাচ্ছিলেন হোসেন। মোহাম্মদপুর এলাকায় পৌঁছালে তিনি দুর্ঘটনার শিকার হন। গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।