kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

ইউএনওর ওপর হামলা

রবিউলের বিরুদ্ধে অভিযোগ গঠন

দিনাজপুর প্রতিনিধি   

১৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর আলী শেখের ওপর হামলার মামলায় একমাত্র আসামি রবিউল ইসলামের বিরুদ্ধে আদালতে অভিযোগ (চার্জ) গঠন করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে দিনাজপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বনাথ মণ্ডলের আদালতে এই অভিযোগ গঠন করা হয়। বিচারক মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৪ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।

দিনাজপুরের আদালত পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন জানান, সকালে জেলা কারাগার থেকে আসামি রবিউল ইসলামকে আদালতে আনা হয়। দুপুরে বিচারক আসামির উপস্থিতিতে অভিযোগ গঠনের শুনানি করেন।

ওয়াহিদা খানম ঢাকায় চিকিৎসা শেষে বর্তমানে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে রয়েছেন। আসামি রবিউল দিনাজপুরের বিরল উপজেলার বিজোড়া গ্রামের খতিব উদ্দীনের ছেলে ও ঘোড়াঘাট ইউএনও বাসভবনের সাবেক কর্মচারী।

গত বছরের ২ সেপ্টেম্বর রাতে সরকারি ডাকবাংলাতে ঘোড়াঘাট ইউএনও ওয়াহিদা খানম ও তাঁর বাবার ওপর হামলার ঘটনা ঘটে। পরদিন সকালে তাঁদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ইউএনওকে হেলিকপ্টারযোগে ঢাকার জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ইউএনওর ভাই শেখ ফরিদ বাদী হয়ে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা