kalerkantho

শুক্রবার । ২ আশ্বিন ১৪২৮। ১৭ সেপ্টেম্বর ২০২১। ৯ সফর ১৪৪৩

বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা শেখ হাসিনার হাতে বাস্তবায়িত হচ্ছে

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি   

৮ জানুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলা শেখ হাসিনার হাতে বাস্তবায়িত হচ্ছে

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন ও অর্থনীতির চাকা সচল রয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আজ শেখ হাসিনার হাতেই বাস্তবায়িত হচ্ছে। শেখ হাসিনার সাহসী উদ্যোগের কারণেই দক্ষিণাঞ্চলে স্বপ্নের পদ্মা সেতু দৃশ্যমান। পদ্মা সেতু বিশ্বের কাছে বাংলাদেশের আত্মমর্যাদা বৃদ্ধি করেছে।

ভোলার চরফ্যাশনে গতকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের চেক দুস্থ, অসহায় ও প্রতিবন্ধী ব্যক্তিদের মধ্যে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জ্যাকব এসব কথা বলেন। এর আগে মনপুরায় নবনির্মিত চারতলা বিশিষ্ট আধুনিক ডাকবাংলো ভবন উদ্বোধন করেন তিনি। এ সময় বক্তব্যে সাবেক উপমন্ত্রী জ্যাকব বলেন, পর্যটনের অপার সম্ভাবনাময় মনপুরা পর্যটকদের কাছে আকর্ষণীয় করার জন্য সি-বিচ করা হয়েছে। দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিদিন শত শত পর্যটক মনপুরায় আসে। দক্ষিণ হাওয়া সি-বিচ উন্নয়নের জন্য ২০ লাখ টাকা বরাদ্দ করা হয়েছে। মনপুরাকে নদীভাঙনের হাত থেকে রক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। পরে চরফ্যাশনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধু আন্ত ইউনিয়ন ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্টের খেলা উপভোগ করেন জ্যাকব।

অনুষ্ঠানে চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চরফ্যাশন পৌরসভার মেয়র প্রার্থী মো. মোরশেদ, মনপুরা উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা