kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

গোল্ডেন মনির ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক   

৪ ডিসেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গোল্ডেন মনির ফের রিমান্ডে

মাদকদ্রব্য ও অস্ত্রসহ তিন মামলায় মো. মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরকে মোট ৯ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার দুই মহানগর হাকিম আদালত পৃথকভাবে এ রিমান্ড মঞ্জুর করেন।

১৮ দিনের রিমান্ড শেষে এদিন আসামি মনিরকে আদালতে হাজির করা হয়। এরপর অস্ত্র ও বিশেষ ক্ষমতা আইনের মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার পরিদর্শক মোহাম্মদ ইয়াসীন মিয়া ১০ দিন করে ২০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. মইনুল ইসলামের আদালত দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে দুই মামলার রিমান্ড একই সঙ্গে চলবে।

অন্যদিকে মাদক মামলার তদন্ত কর্মকর্তা বাড্ডা থানার এসআই জানে আলম দুলাল আসামি মনিরকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। ঢাকা মহানগর হাকিম মো. মামুনুর রশিদের আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

চার্জশিট দিচ্ছে দুদক : অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মনিরের বিরুদ্ধে চার্জশিট দিচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাঁর বিরুদ্ধে আট বছর আগে করা মামলায় তিন কোটি ১০ লাখ ৮৫ হাজার ৩৩৫ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে চার্জশিটের অনুমোদন দেওয়া হয়েছে। দুদকের পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য গতকাল বৃহস্পতিবার কালের কণ্ঠকে জানান, দীর্ঘ তদন্ত শেষে সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তার দেওয়া প্রতিবেদন যাচাই-বাছাই শেষে কমিশন চার্জশিট দেওয়ার অনুমোদন দিয়েছে। শিগগিরই অভিযোগপত্র আদালতে দাখিল করা হবে বলে জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা