kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

অটোরিকশার ৩ যাত্রীর প্রাণ কেড়ে নিল লরি

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত আরো ৫

কালের কণ্ঠ ডেস্ক   

২ ডিসেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অটোরিকশার ৩ যাত্রীর প্রাণ কেড়ে নিল লরি

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলের লরির সঙ্গে সংঘর্ষে অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। গতকাল সকালে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই ঘটনা ঘটে। এ ছাড়া চুয়াডাঙ্গার আলমডাঙ্গা, নওগাঁর মান্দা, বগুড়ার শাহজাহানপুর, শেরপুরের নকলা ও কক্সবাজারের চকরিয়ায় সড়কে ঝরেছে আরো পাঁচ প্রাণ। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবরে :

চাঁদপুর : নিহতরা হলেন ফরিদগঞ্জের চর বড়ালী গ্রামের নিলুফা বেগম (৩৮), লক্ষ্মীপুরের রায়পুরের মো. মামুন ও একই এলাকার অটোরিকশাচালক জাহাঙ্গীর।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন জানান, লক্ষ্মীপুরের রায়পুর থেকে চাঁদপুরগামী তেলের লরির সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় দুটি যানই সড়কের পাশের খালে পড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার দুজন এবং চাঁদপুর জেনারেল হাসপাতালে আরেকজন মারা যান। ঘটনার পরপরই তেলের লরির চালক ও তাঁর সহকারী পালিয়ে যান।

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) : গতকাল ভোরে আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা-মধুখালী সড়কে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলচালক ইব্রাহিম নিহত হয়েছেন। মোটরসাইকেলের আরেক আরোহী নাজমুল হুদাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের দুজনেরই বাড়ি উপজেলার বড় গাংনী গ্রামে।

মান্দা (নওগাঁ) : নওগাঁর মান্দায় ট্রাকের ধাক্কায় খড়বোঝাই ট্রলি উল্টে মশিউর রহমান (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল ভোরে নওগাঁ-রাজশাহী মহাসড়কের সাবাইহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মশিউর রহমান জেলার নিয়ামতপুর উপজেলার পাড়ইল গ্রামের সাইফুদ্দীনের ছেলে।

শাজাহানপুর (বগুড়া) : বগুড়ার শাজাহানপুরে ট্রাকের ধাক্কায় নোমান ইসলাম নয়ন (২০) নামের এক স্বেচ্ছাসেবক লীগ কর্মীর মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে বনানী এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নয়ন উপজেলার আড়িয়া ইউনিয়নের সোনাইদীঘি গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

নকলা (শেরপুর) : শেরপুর-ময়মনসিংহ মহাসড়কের প্রশস্তকরণ কাজের জন্য নির্মাণাধীন একটি কালভার্টের খাদে গরুভর্তি ট্রাক উল্টে পড়ে ছোরহাব আলী (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। আহত হয়েছেন আরো দুজন। গতকাল ভোরে নকলা উপজেলার কুর্শাবাদাগৈড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ছোরহাব আলী ওই এলাকার মৃত সৈয়দ আলীর ছেলে। তিনি ওই কালভার্ট নির্মাণকাজের পাহারাদার ছিলেন।

চকরিয়া (কক্সবাজার) : কক্সবাজারের পেকুয়ায় মাটিভর্তি পিকআপচাপায় নিহত হয়েছেন আমেনা বেগম (৪৬) নামের এক গৃহবধূ। গতকাল সকালে ঘোষালপাড়া সড়কে এই দুর্ঘটনা ঘটে। আমেনা উপজেলার উজানটিয়া ইউনিয়নের ঘোষালপাড়ার নুরুল ইসলামের স্ত্রী।

মন্তব্য



সাতদিনের সেরা