kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

টুঙ্গিপাড়ায় বাস খাদে, নিহত ৪

গাজীপুরে কাভার্ড ভ্যানের চাপায় এসআইয়ের মৃত্যু

কালের কণ্ঠ ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



টুঙ্গিপাড়ায় বাস খাদে, নিহত ৪

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গতকাল যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে গেলে চারজনের মৃত্যু হয়। আহত হয় ২০ জন। ছবি : কালের কণ্ঠ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার মালেক বাজার এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ২০ জন। এ ছাড়া গাজীপুর, জামালপুর ও গাইবান্ধায় সড়কে ঝরেছে আরো তিন প্রাণ। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবরে :

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) : গতকাল সকাল সাড়ে ১১টার দিকে গোপালগঞ্জ-পিরোজপুর সড়কের মালেক বাজারে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের সনজিৎ ধর (৪০), টুঙ্গিপাড়া উপজেলার বড়ডুমুরিয়া গ্রামের কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২), নিলফা গ্রামের ভ্যানচালক আকামুদ্দিন মোল্লা (৫০)। অন্য ব্যক্তির পরিচয় জানা সম্ভব হয়নি।

টুঙ্গিপাড়া থানার ওসি এ এফ এম নাসিম বলেন, পিরোজপুরের নাজিরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে। গুরুতর আহত ১৪ জন গোপালগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন।

গাজীপুর : গাজীপুরের বাসনের মোগড়খাল এলাকায় ঢাকা বাইপাস সড়কে গতকাল শনিবার কাভার্ড ভ্যানের চাপায় সাইফুর রহমান (৪৬) নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। তিনি গাজীপুর শিল্প পুলিশের কাশিমপুরের বেক্সিমকো পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। সাইফুর ঠাকুরগাঁওয়ের সালন্দরের কচুবাড়ী কৃষ্টপুর এলাকার লুৎফুর রহমানের ছেলে।

বাসন থানার ওসি রফিকুল ইসলাম জানান, দাপ্তরিক কাজে কনস্টেবল তুহিনকে নিয়ে বেক্সিমকো ক্যাম্প থেকে মোটরসাইকেলে করে মোগরখাল এলাকায় শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন সাইফুর। পথে কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে দুজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাতে সাইফুর মারা যান।

জামালপুর : দ্রুতগামী প্রাইভেট কারের ধাক্কায় জামালপুরে সুবর্ণা আক্তার (১০) নামে তৃতীয় শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। গতকাল সকাল ৭টার দিকে শহরের নতুন বাইপাস সড়কের মণিরাজপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। শিশুটি বাড়ির কাছেই মসজিদের মক্তবে আরবি পড়া শেষে বাড়িতে ফিরছিল। সে স্থানীয় অটোরিকশাচালক মো. সজিবের মেয়ে।

জামালপুর সদর থানার ওসি রেজাউল ইসলাম খান বলেন, প্রাইভেট কারটি জব্ধ করা হয়েছে। এর চালক ও মালিকের নাম-পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। নিহত শিশুর বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

গাইবান্ধা : গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার বুড়িরঘর এলাকায় পিকআপ ও অটোরিকশার সংঘর্ষে অটোচালক নিহত ও ছয় যাত্রী আহত হয়েছেন। আহতদের গুরুতর অবস্থায় গাইবান্ধা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে অটোচালকের পরিচয় জানা সম্ভব হয়নি।

মন্তব্য



সাতদিনের সেরা