kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

সড়কে প্রাণ গেল দুুই ছাত্রলীগ নেতার

পৃথক দুর্ঘটনায় নিহত আরো ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লার বুড়িচংয়ে কাভার্ড ভ্যানচাপায় বঙ্গভাই সজল ও সোহাগ নামের ছাত্রলীগের দুই নেতা নিহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেলে উপজেলার কালাকচুয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহসড়কে এ ঘটনা ঘটে। এ ছাড়া মাগুরা ও যশোরের কেশবপুরে সড়কে ঝরেছে আরো তিন প্রাণ। বিস্তারিত কালের কণ্ঠ’র প্রতিনিধিদের খবরে—

বুড়িচং (কুমিল্লা) : নিহতরা হলেন কুমিল্লার আদর্শ সদর উপজেলার কাজিয়াতলী এলাকার নাজমুল হক সজল ওরফে বঙ্গভাই সজল (২৬)। তিনি সামাজিক সংগঠন হেল্প ফর হিউম্যানের কুমিল্লা মহানগর শাখার সভাপতি। অন্যজন হলেন বুড়িচং উপজেলার ফরিজপুর গ্রামের সাইফুর রহমান সোহাগ (২৭)। তিনি হেল্প ফর হিউম্যানের কুমিল্লা মহানগর শাখার সাধারণ সম্পাদক। নিহত দুজনই কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। এ ছাড়া এ ঘটনায় আহত হয়েছেন কুমিল্লা সদর উপজেলার নিশ্চিতপুর গ্রামের মফিজুল ইসলামের ছেলে শান্ত (২৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোটরসাইকেলযোগে ওই তিন যুবক ময়নামতী সেনানিবাস এলাকা থেকে চান্দিনার উদ্দেশে যাচ্ছিলেন। পথে মহাসড়কের কালাকচুয়া এলাকায় দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

মাগুরা : গতকাল মাগুরা সদরের বড়খড়ি এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও একজন আহত হয়েছেন। নিহতরা হলেন সদরের জাগলা গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে সোহাগ হোসেন (৩০) ও ঘোড়ামারা গ্রামের মোস্তফা মিয়ার ছেলে তাহারুল ইসলাম (৩০)।

কেশবপুর (যশোর) : গত বৃহস্পতিবার রাতে যশোর-চুকনগর সড়কের কেশবপুরের তালতলায় সড়ক দুর্ঘটনায় অচেনা এক বয়োজ্যেষ্ঠ ব্যক্তি মারা গেছেন। গতকাল সকালে চুকনগর হাইওয়ে পুলিশ তাঁর মরদেহ উদ্ধার করে।

 

মন্তব্য