kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

ভ্যাকসিন আসা মাত্রই পাওয়ার চেষ্টা সরকারের

নিজস্ব প্রতিবেদক   

২৮ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভ্যাকসিন আসা মাত্রই পাওয়ার চেষ্টা সরকারের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ভ্যাকসিনকে সহজে ও দ্রুত জনগণের নাগালে পৌঁছে দিতে সরকারি ও বেসরকারিভাবে সমন্বিত উদ্যোগ গ্রহণ করেছে সরকার। আন্তর্জাতিক বাজারে ভ্যাকসিন আসা মাত্রই দেশের জনগণ যাতে পায়, সে ব্যবস্থা করা হচ্ছে।

গতকাল শুক্রবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ভিডিও কনফারেন্সে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ এবং স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক উপকমিটির যৌথ উদ্যোগে করোনাভাইরাসের বিরুদ্ধে সম্মুখ যোদ্ধা হিসেবে কর্মরত চিকিৎসকদের মধ্যে উন্নতমানের এন-৯৫ ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘করোনার গতি-প্রকৃতি কোন দিকে যায় বলা মুশকিল, তবুও সরকার যথাযথ পদক্ষেপ নিয়ে রেখেছে। আপনারা জনগণের মধ্যে সচেতনতামূলক ক্যাম্পেইন পরিচালনা করুন।’

ঢাকার তিনটি বস্তিতে আগুন লাগার প্রসঙ্গে বিএনপি মহাসচিবের বক্তব্যের পরিপ্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, ঘটনাটি রহস্যজনক তো বটেই। তবে এ রহস্যের পেছনে কারা আছে, সেটা খতিয়ে দেখা হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

মন্তব্য



সাতদিনের সেরা