kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

ছিনতাইকারীর হাতে বাকৃবিতে চালক খুন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

২৭ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গত বুধবার রাতে ছিনতাইকারীর হাতে দুলাল মিয়া (৩৫) নামের এক অটোরিকশাচালক খুন হয়েছেন। তিনি ময়মনসিংহের তারাকান্দার তাতরাকান্দা গ্রামের আব্দুল খালেকের ছেলে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত খুনের সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে খুনিদের ধরতে পুলিশের একাধিক দল মাঠে কাজ শুরু করেছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান।

পুলিশ জানায়, গত বুধবার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আমবাগান এলাকায় এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। পরে পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি মোবাইল ফোন উদ্ধার করে। ফোনের সূত্র ধরে পুলিশ ওই ব্যক্তির পরিচয় জানতে পারে। দুলালের বাড়ি তারাকান্দায় হলেও তিনি নগরের শম্ভুগঞ্জে শ্বশুরবাড়িতে থাকতেন।

কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন জানান, প্রাথমিক তদন্তে মনে হচ্ছে দুলাল ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। তাঁর গলা ও পিঠসহ একাধিক জায়গায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

মন্তব্য