kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

১০ জেলায় সড়ক দুর্ঘটনা

মোটরসাইকেলের ছয় আরোহীসহ নিহত ১৩

কালের কণ্ঠ ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশের আট জেলায় গতকাল বুধবার সড়কে প্রাণ গেছে নারীসহ ১৩ জনের। এর মধ্যে মোটরসাইকেল আরোহী ছয়জন। প্রত্যক্ষদর্শী, থানা-পুলিশ ও স্বজনদের বরাতে কালের কণ্ঠ’র সংশ্লিষ্ট এলাকার প্রতিনিধি, আঞ্চলিক প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় পাওয়ার টিলার ও বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহতরা সবাই পাওয়ার টিলারের যাত্রী। গতকাল সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের রামপুরে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বিজয়নগর উপজেলার আক্তার হোসেন (৫০), রমজান মিয়া (৬০) ও শরীয়ত উল্লাহ (৩০)।

জামালপুরে মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ হারিয়েছেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফরোজা বেগম (৫৩)। একাডেমিক সুপারভাইজার মো. হায়দার আলীর মোটরসাইকেলের পেছনে বসে তিনি অফিসে যাচ্ছিলেন। নওগাঁর ধামইরহাটে ভটভটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী আশরাফ সিদ্দিকী হিলু (২৫)।

জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত এবং নারী, শিশুসহ পাঁচজন আহত হয়েছেন। জেলা সদরের পল্লীবিদ্যুৎ এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন।

জেলার ক্ষেতলাল উপজেলায় ট্রাকের ধাক্কায় কৃষক দুকা চাকী (৬৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ছেলে সুধা চাকী।

পঞ্চগড়ের দেবীগঞ্জে পেছন থেকে দেওয়া ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্য দুলাল চন্দ্র রায় (৪২) নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার লক্ষ্মীরহাট চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী রেজাউল হাসান (৫৫) নিহত হয়েছেন। তিনি যশোর সদরের রামনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। হাসানের সঙ্গে থাকা আরেক আরোহী হাবিল উদ্দীন (৫২) গুরুতর আহত হয়েছেন।

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় টেম্পো উল্টে মো. হাসান হাওলাদার (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মো. নুরুল আলম (৫০) নিহত হয়েছেন।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফরহাদ হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

শেরপুর সদরে সিএনজিচালিত দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের এক নারী নিহত এবং চারজন আহত হয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা