kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

অকটেন ঢেলে পেট্রল পাম্পের কর্মীকে আগুন

নিজস্ব প্রতিবেদক   

২৫ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজধানীর একটি পেট্রল পাম্পের এক কর্মচারীকে গায়ে অকটেন ঢেলে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে জুরাইনের এস আহমেদ পেট্রল পাম্পে এই ঘটনা ঘটে।

দগ্ধ কর্মচারীর নাম রিয়াদ হোসেন (২০)। তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটিতে ভর্তি করা হয়েছে। তাঁর শরীরের ৪০ শতাংশ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এই ঘটনায় পেট্রল পাম্পের তিন অপারেটরকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। তাঁরা হলেন মাহমুদুল হাসান ইমন (২২), ফাহাদ আহমেদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনি (১৮)।

রিয়াদের বাবা গাড়িচালক ফরিদ মিয়া বলেন, ‘পাঁচ হাজার টাকা বেতনে পার্টটাইম হিসেবে ৪ নভেম্বর ওই পাম্পে যোগ দেয় রিয়াদ। গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে পাম্পের লোকজন ফোন দিয়ে জানান, রিয়াদ দগ্ধ হয়েছে, তাঁকে হাসপাতালে নেওয়া হয়েছে।’

শ্যামপুর থানার ওসি মফিজুল ইসলাম জানান, রাতে রিয়াদ ও গ্রেপ্তার তিনজন ডিউটি ছিলেন। ইমন ঘুমিয়ে পড়লে রিয়াদ ডাকতে যান। না ওঠায় পরে বোতলের মুখায় করে একটু অকটিন ইমনের গায়ে ছিটিয়ে দেন। পরে ইমন উঠে একটি বোতলে করে অকটিন ভরে ইমনের গায়ে ঢেলে আগুন ধরিয়ে দেন। এ ঘটনায় রিয়াদের বাবা মামলা করেছেন। ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য



সাতদিনের সেরা