kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

উল্টোপথে গাড়ি প্রাণ গেল চালক-যাত্রীর

বৃদ্ধা-শিশুসহ সড়কে নিহত আরো ৩

কালের কণ্ঠ ডেস্ক   

২৫ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে ট্রাকচাপায় যাত্রীসহ অটোরিকশাচালক নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইসলামপুর-নাওজোড় সংযোগ সড়কের মাথায় এ দুর্ঘটনা ঘটে।

বাসন থানা ওসি মো. রফিকুল ইসলাম জানান, সকালে ইসলামপুর থেকে অটোরিকশায় একজন যাত্রী (২৫) নিয়ে চালক নাজিম উদ্দিন (২২) মহাসড়কের উল্টোপথে যাচ্ছিলেন। হঠাৎ অটোরিকশাটি উল্টে যায়। এতে যাত্রী ও চালক মহাসড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় একটি দ্রুতগতির ট্রাক তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই তাঁরা নিহত হন।

গতকাল চুয়াডাঙ্গার দর্শনায় হরিজন পট্টির সামনের রাস্তায় দাঁড়িয়েছিলেন বৃদ্ধা উনিয়া বাসফোড় (৬০)। এ সময় একটি ট্রাক আসছিল। হঠাৎ রাস্তার ওপর পড়ে যান তিনি। ট্রাকটি চলে যায় তাঁর ওপর দিয়ে। ঘটনাস্থলেই নিহত হন তিনি।

উনিয়া বাসফোড় দর্শনা হরিজন পট্টির মৃত নরেস বাসফোড়ের স্ত্রী। তাঁর মৃগী রোগ ছিল বলে প্রতিবেশীরা জানিয়েছেন।

কুড়িগ্রামের উলিপুরেও গতকাল বাড়ির সামনের রাস্তায় প্রাণ হারিয়েছে রিনতি আক্তার (৮) নামের এক শিশু। উলিপুর-রাজারহাট সড়কের কাজীপাড়ায় একটি বাস শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেও নিহত হয় সে। দলদলিয়া ইউনিয়নের রনজু মিয়ার মেয়ে রিনতি।

নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্য গুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শফিকুল ইসলাম (৩৮) মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

[তথ্য দিয়েছেন নিজস্ব প্রতিবেদক, গাজীপুর এবং প্রতিনিধি, দামুড়হুদা (চুয়াডাঙ্গা), উলিপুর (কুড়িগ্রাম) ও নরসিংদী]

মন্তব্য



সাতদিনের সেরা